নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
যানজট নিরসনে কঠোর অবস্থানে হাটহাজারী উপজেলা প্রশাসন: ৫১৫০০ টাকা জরিমানা

যানজট নিরসনে কঠোর অবস্থানে হাটহাজারী উপজেলা প্রশাসন: ৫১৫০০ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী পৌরসভার বাসস্ট্যান্ড, জাগৃতি মোড় ও কাচারি সড়কে যানজট সৃষ্টিকারী বিভিন্ন পরিবহন, ফুটপাত ও দোকানের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৫১,৫০০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম। 

মঙ্গলবার (৭ মার্চ) বিকাল ৪টা হতে সন্ধ্যা ৮ পর্যন্ত টানা চলে এ অভিযান।

ইউএনও অফিস সূত্রে জানা যায়, অভিযানে বাসস্ট্যান্ড ও জাগৃতি মোড়ে যানজট সৃষ্টিকারী সিএনজি ও ব্যাটারিচালিত রিকশা আটক করা হয়। পরে কাচারি সড়কে দোকানের সামনের ফুটপাত দখলকারী বিভিন্ন দোকানকে জরিমানা করা হয়। অভিযানে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী ৬ মামলায় ৫,৫০০ টাকা এবং দণ্ডবিধি ১৮৬০ অনুযায়ী ৬ মামলায় ৪৬,০০০ টাকা অর্থাৎ মোট ১২ মামলায় ৫১,৫০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়া ফুটপাতে থাকা একটি ফ্রিজ ও পথিক ও যানচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী অন্যান্য সামগ্রী আটক করা হয়। ৫টি ব্যাটারিচালিত রিকশা আটক করে ২০টি ব্যাটারি জব্দ করা হয়। ফুটপাত থেকে জব্দকৃত বেশকিছু ফল ৩টি এতিমখানায় বিতরণ করা হয়।

এতিমখানাগুলো হলো:

১. হামিদিয়া রহমানিয়া হেফজখানা ও এতিমখানা (৭নং ওয়ার্ড, হাটহাজারী পৌরসভা)

২. শাহ রজভিয়া আজিজিয়া সুন্নীয়া মাদ্রাসা ও এতিমখানা, পূর্ব দেওয়ান নগর, হাটহাজারী পৌরসভা।

৩. গাউসিয়া আজিজিয়া তৈয়বিয়া কোরআন মাদরাসা, পশ্চিম দেওয়ান নগর, হাটহাজারী পৌরসভা।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল আলম বলেন, যানজট নিরসনে জেলা প্রশাসক স্যার ৪ উপজেলার অংশীজনদের নিয়ে হাটহাজারীতে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় উঠে আসা বিভিন্ন বিষয় ও সিদ্ধান্তের প্রেক্ষিতে আমরা মাইকিং করি ও সময় বেধে দেই। সে সময় অতিক্রান্ত হওয়ায় এ অভিযান পরিচালনা করা হয় এবং প্রাসঙ্গিক ক্ষেত্রে জরিমানা ও অন্যান্য আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

তিনি আরও বলেন, এ অভিযান অব্যাহত থাকবে। তবে, যানজট নিরসনে সবার আগে প্রয়োজন সংশ্লিষ্ট সবার সচেতনতা!

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com