নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে মহাসড়ক দখল করে নির্মাণ সামগ্রী রাখার দায়ে দুই ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা

হাটহাজারীতে মহাসড়ক দখল করে নির্মাণ সামগ্রী রাখার দায়ে দুই ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নে ঝুঁকিপূর্ণভাবে নির্মাণ সামগ্রী রাখার অপরাধে ২ ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিজট্রেট ও নির্বাহী কর্মকর্তা মো: শাহিদুল আলম।

বৃহস্পতিবার (২ মার্চ) বিকাল ৪ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত টানা এ অভিযান পরিচালনা করা হয়।

জরিমানাকৃত দুই ব্যবসায়ী হলেন, মো. শাহজাহান, পিতা- মো. উসমান, ফটিকছড়িকে মহাসড়কের উপর বালু আনলোড করা অপরাধে ২০,০০০ টাকা জরিমানা করা হয়। অপর এক ব্যবসায়ী নুরুল আমিন, পিতা- জেবল হোসেন, সরকারহাট, মির্জাপুরকে মহাসড়কের পাশে ঝুঁকিপূর্ণভাবে নির্মাণ সামগ্রী রাখার অপরাধে ৫০,০০০ টাকা জরিমানা করা হয়। উভয়ক্ষেত্রে সড়ক পরিবহন আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় বিবেচনায় মামলা গ্রহণ করা হয়।

অভিযানে সহযোগিতা করেন মডেল থানার পুলিশ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহিদুল আলম বলেন,
দুর্ঘটনা ও যানজট নিরসনের মাধ্যমে নিরাপদ মহাসড়ক নিশ্চিতকরণে জেলা প্রশাসক স্যারের কঠোর নির্দেশনা রয়েছে। তাই সেই নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে উপজেলার মির্জাপুর ইউনিয়নে মহাসড়কে বালু ও নির্মাণ সামগ্রী রাখার দায়ে দুই ব্যবসায়ীকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ইতিমধ্যে এ বিষয়ে জেলা প্রশাসক স্যার ৪ উপজেলার সংশ্লিষ্ট অংশীজনদের সাথে মতবিনিময়কালে পুনরায় এ বিষয়ে কঠোর নির্দেশনা প্রদান করেন। উপজেলা প্রশাসন হাটহাজারী সে নির্দেশনা বাস্তবায়নে নিয়মিত তদারকি ও মোবাইল কোর্ট পরিচালনা করে আসছে। এ ধারা অব্যাহত থাকবে। এ বিষয়ে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা ও সচেতনতা জরুরি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com