নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
অপহৃত সপ্তম শ্রেণির ছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেফতার

অপহৃত সপ্তম শ্রেণির ছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

খুলনা মহানগরীর সদর থানাধীন টুটপাড়া এলাকা থেকে  সপ্তম শ্রেণির ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক অপহরণ করার দায়ে সোহাগ শিকদার (২৫) নামে এক অপহরণকারীকে আটক করে র্যাব ৬।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র্যাব ৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোস্তাক আহমেদ বলেন, ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে ভিকটিমকে আসামী মোঃ সোহাগ শিকদার বিভিন্ন রকম কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। ভিকটিম কুপ্রস্তাবে রাজী না হওয়ায় আসামী ভিকটিমের উপর ক্ষিপ্ত হয়। গত ১৬ ফেব্রুয়ারি বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে খুলনা মহানগরীর সদর থানাধীন টুটপাড়া এলাকা হতে নাবালিকা ভিকটিকে আসামী ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে যায়।

এ বিষয়ে ভিকটিমের মা র‌্যাব-৬ বরাবরে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল অপহৃত ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২১ ফেব্রুয়ারি র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অপহরণকারী ভিকটিমসহ খুলনা মহানগরীর, সদর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যব্স্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ রাতে খুলনা মহানগরীর সদর থানাধীন নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত নাবালিকা ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণকারী আসামী মোঃ সোহাগ শিকদার(২৫), থানা-টুঙ্গীপাড়া, জেলা-গোপালগঞ্জকে গ্রেফতার করে।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত আসামীকে কেএমপি খুলনার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com