নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে নবীনদের সর্বোচ্চ দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার আহবান”

‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে নবীনদের সর্বোচ্চ দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার আহবান”

নিজস্ব প্রতিবেদক:

নতুন যোগদানকৃত কনস্টেবল (টিআরসি) দের ৫ দিন মেয়াদী ওরিয়েন্টেশন অনুষ্ঠানে সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) বলেন, প্রধানমন্ত্রীর ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে নবীনদের সর্বোচ্চ দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার আহবান জানান।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) নগরীর দামপাড়া পুলিশ লাইনস মাল্টিপারপাস ড্রিল শেডে নতুন যোগদানকৃত কনস্টেবল (টিআরসি) দের ০৫ দিন মেয়াদী ওরিয়েন্টেশন অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

ব্রিফিং এ তিনি মুক্তিযুদ্ধসহ দেশের বিভিন্নি ক্রান্তিকালে পুলিশের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন। “বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে” এই শ্লোগান অন্তরে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে তিনি নবীনদের সর্বোচ্চ দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার আহবান জানান।

ইতিহাসের ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনেও দেশের যেকোন ক্রান্তিকালে দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাওয়ার প্রতিজ্ঞা নিতে নতুন রিক্রুটদের নির্দেশনা দেন তিনি।

এ সময় তিনি নবীন পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদানসহ পেশাগত ক্ষেত্রে সব সময় শান্তি রক্ষার জন্য শৃঙ্খলা মেনে চলার উপর গুরুত্বারোপ করেন। এছাড়াও তিনি মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতির কথা উল্লেখ করেন।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশসহ অন্যান্য উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com