নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
র্যাবের পৃথক অভিযানে গাঁজা নিয়ে নারীসহ আটক ৫

র্যাবের পৃথক অভিযানে গাঁজা নিয়ে নারীসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-৭, চট্টগ্রামের পৃথক ০৩টি বিশেষ অভিযানে কুমিল্লার চৌদ্দগ্রাম এবং ফেনী জেলার মডেল থানা এলাকা হতে ৯৩ কেজি গাঁজা উদ্ধারসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক।

শনিবার (২৮ জানুয়ারী) পৃথক অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা হতে চট্টগ্রামগামী মহাসড়কের মধ্যম রামপুর সাকিনস্থ একটি অটো মোবাইলস এন্ড কার ওয়াশ এর সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৮ জানুয়ারি আনুমানিক রাত ৮টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ নূর ইসলাম (২২), পিতা- মোঃ আমানত, সাং- কক্সবাজার কলাতলী এবং ২। মরিয়ম বেগম (৪০), স্বামী- মোঃ ফজলু, সাং- লাইট হাউজ (১২ নং ওয়ার্ড), উভয় থানা- কক্সবাজার সদর, জেলা- কক্সবাজার, এ/পি নতুন ব্রীজ নূর মোহাম্মদ এর ভাড়াটিয়া, থানা- বাকলিয়া, জেলা- চট্টগ্রামদের আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের নিজ হাতে বাহির করে দেওয়ামতে তাদের হাতে থাকা কালো রংয়ের দুইটি কাপড়ের ব্যাগের ভিতরে পলিথিনের উপর খাকি কসটেপ দ্বারা পেচানো অবস্থায় ১০ কেজি করে ২টি ব্যাগের মধ্য হতে সর্বমোট ২০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।

অপর একটি সংবাদের মাধ্যমে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজিযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা শহর হতে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৮ জানুয়ারি আনুমানিক ২২০০ ঘটিকায় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কের পাঁকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী কালে সন্দেহজনক একটি সিএনজিকে থামানোর সংকেত দিলে সিএনজিটি না থামিয়ে দ্রæত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী সিএনজি ড্রাইভার মোঃ সুমন (২৫), পিতা- জাকির হোসেন, সাং- জঙ্গলপুর, থানা- সদর দক্ষিন মডেল, জেলা- কুমিল্লা’কে আটক এবং উক্ত সিএনজিটি জব্দ করা হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে নিজ মুখে স¦ীকার এবং নিজ হাতে বের করে দেয়া মতে সিএনজির ভিতর থাকা ০২টি বস্তার মধ্যে হতে ৩৮ কেজি গাঁজা উদ্ধার পূর্বক আসামীকে প্রেফতার করা হয়।

অপর আরো একটি সংবাদের মাধ্যমে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাকযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হইতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৮ জানুয়ারি আনুমানিক ২৩৩০ ঘটিকায় ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কস্থ একটি সিএনজি ফিলিং ষ্টেশন এর সামনে পাঁকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী কালে সন্দেহজনক একটি ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে দ্রæত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী ১। মোঃ শফিক (৩৪), পিতা- মৃত আঃ মালেক, সাং- নাগবাড়ী, থানা- ঘাটাইল এবং ২। মোঃ শাহান শাহ খান (৩২), পিতা- মোঃ আমজাদ খান, সাং- জগৎপুরা, থানা- ভূয়াপুর, উভয় জেলা- টাঙ্গাইল’দ্বয়ের আটক এবং উক্ত ট্রাকটি জব্দ করা হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের নিজ হাতে বের করে দেয়া মতে ট্রাকের চালকের সীটের পিছনে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ০২টি বস্তার মধ্য হতে ৩৫ গাঁজা উদ্ধার পূর্বক আসামূদ্বয়কে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য (গাঁজা) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হইতে আনয়ন করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে বলে নিজ মূখে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com