নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
দুঃসম্পর্কের আত্মীয় বাসায় বেড়াতে গিয়ে মোবাইলে গোপনে গোসলের নগ্ন ভিডিও ধারণ, আটক ১

দুঃসম্পর্কের আত্মীয় বাসায় বেড়াতে গিয়ে মোবাইলে গোপনে গোসলের নগ্ন ভিডিও ধারণ, আটক ১

নিজস্ব প্রতিবেদক:

দুঃসম্পর্কের আত্মীয় বাসায় বেড়াতে গিয়ে মোবাইলে গোপনে গোসলের নগ্ন ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলে অনৈতিক কর্মকান্ড এবং মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়া যুবক আবু সুফিয়ান জুয়েলকে আটক করে সিএমপির কাউন্টার টেরোরিজম বিভাগ।

গত সোমবার (২৩ জানুয়ারী) অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সিএমপির পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার(এডিসি) আসিফ মহিউদ্দিন বলেন, গত ২৩ জানুয়ারী ভিকটিমের নগ্ন ভিডিও গোপনে ধারণপূর্বক ব্ল্যাকমেইল সংক্রান্ত অভিযুক্ত ১ জনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগ। এ সময় তার নিকট থেকে এই কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি ভিকটিমের অগোচরে তার গোসলের নগ্ন ভিডিও ধারণপূর্বক মোবাইলে সংরক্ষণ করে এবং এরপর ভিকটিমকে মানসিক নির্যাতনসহ ব্ল্যাকমেইল করে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়।

গ্রেফতারকৃত ব্যক্তি তার নিকট থাকা ভিকটিমের কিছু নগ্নচিত্র ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদান করে । পরবর্তীতে ভিকটিম উক্ত বিষয়ে সিএমপির কাউন্টার টেরোরিজম বিভাগে অভিযোগ করলে অত্র বিভাগের সাইবার ক্রাইম ইউনিট ঘটনাটির ছায়া অনুসন্ধান শুরু করে। অনুসন্ধানকালে তথ্য-প্রযুক্তির সহায়তায় গত ২৩ জানুয়ারী আবু সুফিয়ান জুয়েল নামে একজনকে নগরীর লালখান বাজার এলাকা থেকে গ্রেফতার করে কাউন্টার টেরোরিজম বিভাগের একটি আভিযানিক দল।

গ্রেফতারকৃত আবু সুফিয়ান জুয়েলকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ভিকটিম ও অভিযুক্ত পরস্পর দুঃসম্পর্কের আত্মীয়। অভিযুক্ত ভিকটিমের বাসায় বেড়াতে গেলে মোবাইল ফোনের মাধ্যমে গোপনে ভিকটিমের গোসলের নগ্ন ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে উক্ত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ তার বিভিন্ন আত্মীয়-স্বজনের নিকট ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিকটিমকে ব্ল্যাকমেইল করা শুরু করে। উক্ত ভিডিও গুলোকে পুঁজি করে বিভিন্নভাবে তার সাথে শারীরিক সম্পর্ক করতে চাপ প্রদান করে এবং তার সাথে নগ্ন হয়ে ভিডিও কলে কথা বলতে বাধ্য করে। এসময় অভিযুক্ত সেই ভিডিও কলের দৃশ্যগুলোর স্ক্রিনশট নেয় এবং পরবর্তীতে সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমসহ আত্মীয়-স্বজনের নিকট ছড়িয়ে দিবে মর্মে পুনরায় হুমকি প্রদানপূর্বক মোটা অংকের টাকা দাবি করে। ভিকটিম মানসম্মানের ভয়ে নিরুপায় হয়ে অভিযুক্তকে কয়েক দফায় প্রায় ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা প্রদান করেন।

গ্রেফতারকৃত ব্যক্তির নিকট হতে জব্দকৃত ডিভাইস প্রাথমিকভাবে পরীক্ষা করে ভিকটিম কর্তৃক আনীত অভিযোগের প্রাথমিক সত্যতাসহ ঘটনা সংশ্লিষ্ট আলামত পাওয়া গিয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com