নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে ইভটিজিংয়ের অভিযোগে আটক দুই কিশোর

হাটহাজারীতে ইভটিজিংয়ের অভিযোগে আটক দুই কিশোর

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী পৌরসভার কামালপাড়া মুক্তিযোদ্ধা সড়ক থেকে ইভটিজিং এর অভিযোগে দুইজন কিশোরকে আটক করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) দুপুরে স্কুল ছুটির সময় এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক শাহিদুল আলম বলেন, ইভটিজিংয়ের অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় তাদের উপর কোন কঠোর দন্ড আরোপ করা হয় নি। তবে তাদের বখাটেপনার অভিযোগ প্রমাণিত হয়েছে। ২ জনকে আটকের সময়, অপর ৪ জন দৌড়ে পালায়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, গার্লস স্কুল সংলগ্ন এই স্থানটিতে নিয়মিত ইভটিজিংয়ের অভিযোগ রয়েছে এবং তাদের সেখানে পাওয়া যায়। তাদের মধ্যে বখাটেপনার বৈশিষ্ট্য প্রতীয়মান হওয়ায় অভিভাবকদের ডেকে সতর্ক করা হয় এবং মুচলেকা নিয়ে ছাড়া হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com