নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
স্বর্ণের দোকানে ঢুকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে ৪০ ভরি স্বর্ণালংকার লুট, আটক ২

স্বর্ণের দোকানে ঢুকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে ৪০ ভরি স্বর্ণালংকার লুট, আটক ২

নিজস্ব প্রতিবেদক:

ডাকাতিসহ স্বর্ণ ব্যবসায়ীকে খুনের মামলায় র‌্যাব-৭ ও র‌্যাব-৮ এর যৌথ অভিযানে ২ জন আসামীকে আটক করা হয়।

বিজ্ঞাপন

শুক্রবার (৬ জানুয়ারী) মধ্যে রাত সাড়ে ৩টার দিকে এ দুইজন কে আটক করা হয়।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

বিজ্ঞাপন

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, ঘটনার ভুক্তভোগী ভিকটিম অর্জুন চন্দ্র ভাদুড়ী (৫৭) দীর্ঘদিন যাবত ফেনী জেলার সোনগাজী এলাকায় স্বর্ণের ব্যবসা করে আসছিলেন। গত ৩০ অক্টোবর দুপুর আনুমানিক ১টা ৪৫ মিনিটের দিকে ২টি মোটার সাইকেলযোগে ৪ জন অজ্ঞাতনামা ডাকাতদল সদস্য তার স্বর্ণের দোকানে ঢুকে তাকে দেশীয় চাপাতি দ্বারা কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর আহত করে এবং দোকানের শো-কেস ভেঙ্গে ও লকার খুলে ৪০ ভরি স্বর্ণালংকার লুট করে যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ২৮,০০,০০০/-(আঠাশ লক্ষ) টাকা।

ভিকটিম অর্জুন চন্দ্র জীবন রক্ষার্থে চিৎকার করলে আশ-পাশের এলাকা হতে লোকজন এগিয়ে আসলে ডাকাত দলের সদস্যরা ককটেল বিষ্ফোরন করে জনমনে আতংক সৃষ্টি করে মটর সাইকেলযোগে পালিয়ে যায়।

পরবর্তীতে গুরুতর আহত অর্জুন চন্দ্র ভাদুড়ীকে ইম্পেরিয়াল হাসপাতাল চট্টগ্রামে প্রেরণ করা হলে উক্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। স্থানীয় প্রত্যক্ষদর্শী এবং সিসিটিভি ফুটেজের মাধ্যমে জানা যায় যে, ডাকাত দলের ২ টি মোটর সাইকেল রং লাল ও কালো।

উক্ত ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের ছেলে গত ১ নভেম্বর  ফেনী জেলার সোনাগাজী থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং ০১ তারিখ ০১ নভেম্বর ২০২২ ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড।

উল্লেখ্য, সোনাগাজী থানা পুলিশ সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে মোঃ জাফর হাওলাদর (২৮), পিতা-মোঃ আলতাফ হাওলাদার, সাং-টিকিকাটা বেসকী, থানা-মঠবাড়িয়া, জেলা- পিরোজপুরকে সনাক্ত করতে সক্ষম হয় এবং ৩০ ডিসেম্বর রাত ১টা ৩০ মিনিটের দিকে ডাকাতি সংঘটিতকালে ব্যবহৃত কালো মটর সাইকেলসহ তাকে গ্রেফতার করে।

ধৃত আসামী মোঃ জাফর হাওলাদার (২৮)’কে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে ঘটনার সত্যতা স্বীকার করে। আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে অন্যান্য ডাকাতদের গ্রেফতারের জন্য সোনগাজী থানা পুলিশ র‌্যাব এর নিকট সহায়তা চায়।

তিনি বলেন, এরই প্রেক্ষিতে গত ৬ জানুয়ারি রাত ৩টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-৭ এবং র‌্যাব-৮ এর একটি যৌথ আভিযানিক দল পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানাধীন চরদুয়ানী বাজার এলাকা হতে অজ্ঞাতনামা আসামী ১। মোঃ রাকিব (২০), পিতা-মোঃ ইউসুফ এবং ২। মোঃ আয়নাল মাল (৩২), পিতা-মৃত আব্দুল কুদ্দুস মাল উভয়া সাং-দক্ষিন ভেচকি, ০৫ নং ওয়ার্ড, থানা-মঠবাড়িয়া, জেলা- পিরোজপুরদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকালে ধৃত আসামী মোঃ রাকিব (২০) এর নিকট হতে ডাকাতি সংঘটিতকালে ব্যবহৃত লাল রংয়ের পালসার মটরসাইকেল উদ্ধার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীরা বর্ণিত ডাকাতি ও খুনের সাথে জড়িত থাকার কথা অকপটে স্বীকার করে।গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com