নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারীতে উপজেলার ফতেপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড রুদ্রপল্লী সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা পড়ে জাবেদ হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে ৭টার দিকে রেললাইনে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত যুবক একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড মাহাদী ব্যাপারির বাড়ির আবুল কাশেমের পুত্র।

পরিবার সূত্রে জানা যায়, কিছু দিন আগে
দুবাই থেকে বাড়ীতে আসেন জাবেদ। গতরাতে সে ঢাকা যাবে বলে ঘর থেকে বের হয়ে রাত ১০টার দিকে মাকে ফোন করে বলে আমি আর বাড়ী আসব না,আমাকে মাফ করে দিও,আমি ঢাকায় চলে যাচ্ছি বলে লাইন কেটে দেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন, আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে এমন খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি রেললাইন ক্ষতবিক্ষত লাশ পড়ে আছে। পরে আমরা থানা পুলিশকে অবহিত করি এবং তারা দ্রুত ঘটনাস্থলে আসে। ধারণা করা হচ্ছে রাতেই ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে আমরা মর্মাহত হয়েছি।

বিজ্ঞাপন

রেলওয়ে থানার এসআই মোঃ জাহাঙ্গীর আলম
বলেন, রেললাইনে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ নুরুল আলম ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com