নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে আকাশমনি গোল কাঠ বোঝাই জীপগাড়ীসহ আটক ১

হাটহাজারীতে আকাশমনি গোল কাঠ বোঝাই জীপগাড়ীসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের মন্দাকিনী বিট থেকে চোরাই কাঠ ভর্তি জীপগাড়িসহ (ঢা:মে:ঠ: ১১-০৪১৮) একজন কে আটক করে বনবিভাগ।

বিজ্ঞাপন

গত শুক্রবার (১৬ ডিসেম্বর)  রাত সাড়ে ৮টার সময় কাঠ ভর্তি জীপগাড়ি আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী রেঞ্জ এর সহকারী বন সংরক্ষক মোস্তফা আল হোসাইন বলেন, হাটহাজারী রেঞ্জ এর নেতৃত্বে সঙ্গীয় স্টাফসহ নিয়মিত টহলের সময় মন্দাকিনী বন বিটের রক্ষিত বন এলাকায় কাঠ বোঝাই ১টি জীপগাড়ী ( ঢা:মে:ঠ: ১১-০৪১৮) আসতে দেখে সংকেত দিয়ে থামানো হয়।

তিনি বলেন, পরে গাড়িটি তল্লাশী করে কোন বৈধ পারমিট না পাওয়ায় ৬২ টু:= ৯৭.৯১ ঘনফুট আকাশমনি গোলকাঠ ভর্তি জীপগাড়িসহ একজন আসামী হাতেনাতে ধৃত করা হয়। জব্দকৃত মালামাল হাটহাজারী রেঞ্জ হেফাজতে রাখা হয় এবং ধৃত আসামী মাহামান্য আদালতে সোপর্দ করাসহ পি,ও,আর বন মামলা দাখিল করা হয় ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চট্টগ্রাম উত্তর বনবিভাগের বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরী বলেন, হাটহাজারী রেঞ্জ ধারাবাহিক সফল অভিযানের জন্য সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানায় এবং নিয়মিত টহল জোরদার করার নির্দেশ প্রদান করি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com