নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মলম পার্টির মূলহোতাসহ ৩ সদস্য র্যাবের হাতে ধরা 

মলম পার্টির মূলহোতাসহ ৩ সদস্য র্যাবের হাতে ধরা 

নিজস্ব প্রতিবেদক:

বাগেরহাট জেলার মংলা পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে বিধবা বৃদ্ধার নিকট হতে ছিনতাইকৃত টাকাসহ মলম পার্টির মূলহোতা কামরুল ইসলাম শেখ (৩৫), আব্দুস সালাম শেখ (৪৮), মোঃ দেলোয়ার শেখ (৪৫) গ্রেফতার করে র্যাব ৬।

সোমবার (৫ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে তাদের কে আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, কামরুল ইসলাম শেখ (৩৫), আব্দুস সালাম শেখ (৪৮), এবং মোঃ দেলোয়ার শেখ (৪৫), সর্ব থানা-রূপসা, জেলা-খুলনাদের গ্রেফতার করে।

র্যাব ৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল বলেন,  গত ০৫ ডিসেম্বর বিকালে একজন ষাটোর্ধ্ব বিধবা তার স্বামীর পেনশনের টাকা উত্তোলন করে বাগেরহাট জেলার মংলা থানাধীন মংলা বন্দর হতে নিজ বাসায় ভ্যান যোগে ফিরতে ছিলেন। ফেরার পথে ভ্যান চালক ও ভ্যানে থাকা অন্য দুই যাত্রী বিধবা বৃদ্ধার চোখে মলম লাগিয়ে তার নিকট হতে পেনশনের উত্তোলনকৃত ৬,০০০/-টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং বৃদ্ধাকে মংলা থানাধীন পাওয়ার হাউজ পেট্রোল পাম্পের পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল একই তারিখ আনুমানিক ৩টা ৩০ মিনিটের সময় বাগেরহাট জেলার মংলা পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে বিধবা বৃদ্ধার নিকট হতে ছিনতাইকৃত টাকা উদ্ধারসহ ছিনতাইয়ের সাথে জড়িত মলম পার্টির মূলহোতা ১। কামরুল ইসলাম শেখ (৩৫), এবং তার সহযোগী আসামী ২। আব্দুস সালাম শেখ (৪৮), ৩। মোঃ দেলোয়ার শেখ (৪৫), সর্ব থানা-রূপসা, জেলা-খুলনাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদেরকে বাগেরহাট জেলার মংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com