নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সাবলেট থেকে শিশু অপহরণ: ২৪ ঘন্টার মধ্যে অপহৃত শিশু উদ্ধার, আটক ১

সাবলেট থেকে শিশু অপহরণ: ২৪ ঘন্টার মধ্যে অপহৃত শিশু উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক:

নগরীর বাকলিয়া থানার অভিযানে ২৪ ঘন্টার মধ্যে অপহরণকৃত ৫ মাসের শিশুকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অপহরণকারীকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (৯ নভেম্বর) কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন বড় বগডেইল এলাকা থেকে নাফিজা আক্তার সুমী কে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) বলেন, মামলার বাদী তাসলিমা আকতার এর বর্তমান ঠিকানায় নাফিজা আক্তার সুমী সাবলেট হিসেবে বসবাস করে আসছিল। গত ৭ নভেম্বর সকাল অনুমান ৮টার সময় আছমা উল-হোসনাকে নাফিজা আক্তার সুমীর কোলে দিয়ে বাদী তার বাসার ভিতরে ওয়াশ রুমে গোসল করার জন্য যায়।

তিনি ওয়াশ রুম থেকে গোসল সেরে বের হয়ে দেখেন যে, সুমী আক্তার ও তার কন্যা আছমা উল-হোসনা (৫ মাস) বাসায় নেই।

তখন তিনি নাফিজা আক্তার সুমীসহ তার কন্যাকে আশপাশে খোঁজাখুজি করে না পেয়ে রুমে এসে দেখতে পান যে তার ব্যবহৃত Vivo মোবাইল ফোন এবং ওয়্যার ড্রোবের ভিতরে থাকা নগদ ২,০০০/- টাকা নেই। তখন তিনি বুঝতে পারেন যে, বাদী ওয়াশ রুমে থাকার সুযোগে নাফিজা আক্তার সুমী কৌশলে তার শিশু কন্যা আছমা উল-হোসনা (৫ মাস)কে অপহরণ পূর্বক বাদীর খাটের উপর থাকা তার ব্যবহৃত সীম সংযুক্ত Vivo মোবাইল ফোন এবং ওয়্যার ড্রোবের ভিতরে থাকা নগদ ২,০০০/- টাকা নিয়ে পালিয়ে যায়।

উক্ত অপহরণের বিষয়ে বাদীর অভিযোগের প্রেক্ষিতে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

তিনি আরও বলেন, মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কক্সবাজার জেলার কুতুবদিয়া থানাধীন বড় বগডেইল এলাকা থেকে ভিকটিম আছমা উল-হোসনা (৫ মাস) কে উদ্ধার পূর্বক ঘটনায় জড়িত নাফিজা আক্তার সুমী কে গ্রেফতার করেন এবং তার হেফাজত থেকে বাদীর চুরি হওয়া একটি Vivo মোবাইল ফোন এবং নগদ ২,০০০/- টাকা উদ্ধার করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com