নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বাঁশখালী থেকে অস্ত্রসহ সন্ত্রাসী ধরলেন র্যাবের হাটহাজারী ক্যাম্প

বাঁশখালী থেকে অস্ত্রসহ সন্ত্রাসী ধরলেন র্যাবের হাটহাজারী ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক:

বাঁশখালী উপজেলার মধ্যম সরলা থেকে ১টি এসবিবিএল এবং ১টি ওয়ান শুটারগানসহ আলমগীর হোসেন হৃদয়(২৮) নামে একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করে  র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার (৪ নভেম্বর) রাত ৮টার দিকে তাকে আটক করে র্যাব।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ৮টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন সরল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১টি এসবিবিএল এবং ১টি ওয়ান শুটারগান উদ্ধারসহ একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত আলমগীর হোসেন হৃদয়(২৮), পিতা- মফিজুল আহমেদ, সাং-মধ্যম সরল পশ্চিম পাড়া (কালু বলির বাড়ী), থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উদ্ধারকৃত অস্ত্রগুলো দিয়ে সে স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার, প্রতিপক্ষকে ভয় দেখানো এবং মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে ব্যবহার করত।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com