নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ঘর ভাড়ার নোটিশ দেখে বাসায় ঢুকে অভিনব কৌশলে চুরি, আটক ২

ঘর ভাড়ার নোটিশ দেখে বাসায় ঢুকে অভিনব কৌশলে চুরি, আটক ২

নিজস্ব প্রতিবেদক:

নগরীর আকবরশাহ্ থানাধীন রেলওয়ে হাউজিং সোসাইটির একটি বাসায় ঘর ভাড়া দেয়া হবে নোটিশ দেখে বাসায় ঢুকে অভিনব কৌশলে চুরির দায়ে চোর শাকিল আহমদ সাজু ও আলমগীর নামে দুই চোরকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (২ নভেম্বর) নগরীর বায়েজিদ ও পাঁচলাইশ থানা এলাকায় থেকে এ দুইজন চোরকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আকবরশাহ্ থানার ওসি বলেন, গত ৩০ অক্টোবর দুপুর ২টার দিকে মুখে মাস্ক পরিহিত অজ্ঞাতনামা ২ জন লোক ‘ঘর ভাড়া দেয়া হবে’ নোটিশ দেখে ঘর ভাড়া নেয়ার নামে আকবরশাহ্ থানাধীন রেলওয়ে হাউজিং সোসাইটির একটি বাসায় প্রবেশ করে।

অজ্ঞাতনামা ২ জনের মধ্যে একজন গল্পের ছলে কৌশলে বাসার গেইটে দারোয়ান’কে ব্যস্ত রাখে। চোরদের অপরজন বাসার ভিতরে প্রবেশ করে পানির ট্যাব, শাওয়ার সহ বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

উক্ত ঘটনায় আকবরশাহ্ থানায় মামলা নং-০১, তারিখ-০২/১১/ ২০২২ খ্রিঃ, ধারা-৩৮০ পেনাল কোড রুজু হয়। অতঃপর আকবরশাহ্ থানার অভিযান টিম বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে দ্রুততম সময়ের মধ্যে নগরীর বায়েজিদ বোস্তামী এলাকা হতে ঘটনায় জড়িত আসামী ১। মোঃ আলমগীর (৫০), পিতা- মৃত আমির হামজা, সাং-ছমাদর পাড়া, সাতকানিয়া, চট্টগ্রাম, বর্তমানে- জাঙ্গাল পাড়া, আতুরার ডিপো, বায়েজিদ বোস্তামী’কে এবং বাকলিয়া থানা এলাকা হতে আসামী ২। মোঃ শাকিল আহমদ সাজু (৪০), পিতা- হাজী শাহ আলম, প্রর্ত্যুল্যা, বি.বাড়ীয়া, বর্তমানে- হামজারবাগ, পাঁচলাইশ’কে গ্রেফতার করে এবং আসামীদের হেফাজত হতে বাদীর চুরি হওয়া মালামাল উদ্ধার করে।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আলমগীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র আইন, চুরি সহ বিভিন্ন অভিযোগে ৬টি মামলা ও অপর আসামী শাকিল আহমদ সাজু’র বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র আইনে ৩টি,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি, ছিনতাই এর ৩টি ও দ্রুত বিচার আইনে ২টি সহ মোট ৯টি মামলা রয়েছে। আসামীদের অদ্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com