নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৫ টাকা আর খাবারের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ, ১৫ দিন পরে আটক ধর্ষক

৫ টাকা আর খাবারের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ, ১৫ দিন পরে আটক ধর্ষক

নিজস্ব প্রতিবেদক:

নগরীর খুলশী থানার অভিযানে শিশু ধর্ষন মামলায় কুমিল্লার কোতোয়ালি থানাধীন চম্পকনগর এলাকায় অভিযান পরিচালনা করে নজির আহম্মদকে গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত সোমবার অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

 

খুলশী থানার এসআই মোঃ শাহেদ খান বলেন, মামলার বাদী সাইমুন আক্তার পেশায় গৃহিনী এবং তার স্বামী ভাসমান পান-সিগারেটের দোকানদার। তাদের এক ছেলে ও এক মেয়ে আছে। মেয়ে শাহারিয়া আফরিন স্বপ্না (৮) খুলশী থানাধীন নিউঝাউতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীতে পড়ে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

খুলশী থানাধীন জাকির হোসেন রোডস্থ ভারতীয় দূতাবাসের বিপরীতে বিবাদীর একটি ভাতের হোটেল আছে। উক্ত হোটেলের পাশে বাদীর স্বামীর ভাসমান পান-সিগারেটের দোকান আছে ।

সেই সুবাধে ভিকটিম এবং তার পরিবারের সাথে বিবাদীর পূর্বপরিচয় ছিল এবং ভিকটিমকে প্রলোভন দেখানোর জন্য মাঝে মধ্যে কিছু কিনে দিত।

বিজ্ঞাপন

এরই সুবাদে গত ১৫ অক্টোবর নজির আহাম্মেদ ভিকটিম শাহারিয়া আফরিন স্বপ্না (৮) কে কিছু কিনে খাওয়ার জন্য ৫/= টাকা হাতে দিয়ে তার সাথে যেতে বলে। ভিকটিম তার সাথে যেতে না চাইলে বিবাদী আরো টাকা এবং খাবার-দাবার দেওয়ার প্রলোভন দেখিয়ে খুলশী থানাধীন ঝাউতলা বিজিএমইএ ভবনের পিছনে নজির আহাম্মেদ এর স্টাফ ঘরের ভিতর নিয়ে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষন করে। ঘটনার পর গ্রেফতার এড়াতে বিবাদী পলাতক থাকে।

উক্ত ঘটনার বিষয়ে মামলার প্রেক্ষিতে গত সোমবার ৩০ অক্টোবর কুমিল্লার কোতোয়ালি থানাধীন চম্পকনগর এলাকায় অভিযান পরিচালনা করে নজির আহম্মদকে গ্রেফতার করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com