নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে পৃথক ঘটনায় গুলিবিদ্ধসহ আহত ৪

হাটহাজারীতে পৃথক ঘটনায় গুলিবিদ্ধসহ আহত ৪

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলা ও পৌরসভায় পৃথক তুচ্ছ ঘটনায় একজন গুলিবিদ্ধ এবং তিনজনকে কুপিয়ে জখম করার খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রবিবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ৪ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তাদের পরিবার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পৌরসভার আদর্শ গ্রাম ও সুজানগরে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি থেকে দা ও ছুরি দিয়ে কুপিয়ে তিনজনকে জখম করার অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

অন্য দিকে উপজেলা মধ্যম মাদার্শার ৫ নং ওয়ার্ডে
হাবিব চেয়ারম্যানের বাড়িতে তুচ্ছ বিষয় নিয়ে চাচা সাবেক চেয়ারম্যান হাবিব নিজের ভাতিজা কে গুলি করে। এ ঘটনায় আহত ভাতিজা কে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা ভালো আছে বলে জানান পরিবার।

বিজ্ঞাপন

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসলেন মডেল থানার ওসি রুহুল আমিন সবুজ।

হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) রাজীব শর্মা বলেন,উপজেলা মধ্যম মাদার্শার ৫ নং ওয়ার্ডে হাবিব চেয়ারম্যানের বাড়িতে ওসিসহ উর্ধতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত রয়েছেন। তার হাতে অস্ত্র থাকায় তাকে আটক করা যাচ্ছে না।  তবে তাকে আটক করার জন্য চারপাশে ঘিরে রেখেছে পুলিশ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com