নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ইয়াবা ও মদ নিয়ে ডিবির জালে ধরা ২

ইয়াবা ও মদ নিয়ে ডিবির জালে ধরা ২

নিজস্ব প্রতিবেদক:

পাহাড়তলী থানাধীন রেললাইন সংলগ্ন ইসলামপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১২২০ পিস ইয়াবা বিষ্ণু রাজ (২০) ও কর্নফুলী থানাধীন চর পাথরঘাটা এলাকা থেকে ১০০ লিটার চোলাই মদ সহ পেয়ার আহমদ (৩৬) নামে দুই জনকে আটক করে ডিবি পুলিশ।

শনিবার (২১ অক্টোবর) ভোরে ইয়াবা ও চোলাই মদসহ দুই জনকে আটক করে।

মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মাদ আলী হোসেন বলেন,গোপন সংবাদের ভিত্তিতে সিএমপি পাহাড়তলী থানাধীন রেললাইন সংলগ্ন ইসলামপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১২২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বিষ্ণু রাজ (২০) কে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত বিষ্ণু রাজ চট্টগ্রাম মহানগর এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে ফেনী জেলায় বেশি দামে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

অন্যদিকে, গোপন সংবাদের ভিত্তিতে কর্নফুলী থানাধীন চর পাথরঘাটা এলাকা থেকে ১০০ লিটার চোলাই মদ সহ পেয়ার আহমদ (৩৬) কে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত পেয়ার আহমদ চট্টগ্রামের বিভিন্ন স্থান থেকে কম দামে পাইকারীমূল্যে চোলাই মদ ক্রয় করে খুচরা বেশি দামে বিক্রি করে আসছিল বলে স্বীকার করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com