নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে এমন ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র হয়, তা এলাকা ও দেশের ক্রীড়া উন্নয়নের জন্য ভালো – আনিস

হাটহাজারীতে এমন ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র হয়, তা এলাকা ও দেশের ক্রীড়া উন্নয়নের জন্য ভালো – আনিস

নিজস্ব প্রতিবেদক:

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি বলেন, হাটহাজারীতে এমন একটি ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র হয়, তা এলাকার ক্রীড়া উন্নয়নের জন্য ভালো এবং দেশের জন্যও ভালো।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার পশ্চিম দেওয়াননগর মধ্যের খিল এলাকায় স্পোর্টস কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপনকালে তিনি এ সব কথা বলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি বলেন, দেশের ক্রিকেটে চট্টগ্রামের অনেক স্বনামধন্য ক্রিকেটার অবদান রেখেছে। বর্তমানে কমে আসলেও আশা করছি ভবিষ্যতে দেশের ক্রিকেটে চট্টগ্রামের খেলোয়াড়রা অবদান রাখবে। দেশের খেলাধুলার উন্নয়নে শুধু সরকারই কাজ করবে তা নয়, ব্যক্তি উদ্যোগেও ক্রীড়ার উন্নয়ন করা জরুরি।

বিশেষ অতিথি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিসিবির পরিচালক আ জ ম নাছির উদ্দীন বলেন, আগামী প্রজন্মকে দেশপ্রেমে জাগ্রত করতে হলে খেলাধুলার বিকল্প নেই। বর্তমান প্রজন্ম নিয়ে এখন অনেকে শঙ্কিত। কারণ নীতি নৈতিকতার অবক্ষয় পরিলক্ষিত হচ্ছে বর্তমান প্রজন্মের মধ্যে।

তিনি বলেন, ক্রীড়া সংগঠক হিসেবে আমি মনে করি, তৃণমূল পর্যায়ে খেলাধুলা যত বেশি ছড়িয়ে দেওয়া যাবে বর্তমান প্রজন্মকে নীতিনৈতিকতার অবক্ষয় থেকে রক্ষা করা যাবে।

বিজ্ঞাপন

কন্টিনেন্টাল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আহসান ইকবাল চৌধুরী বলেন, চট্টগ্রাম শহরে জায়গা নিয়ে স্পোর্টস কমপ্লেক্স করা খুবই ব্যয়বহুল। তাই শহরের অদূরে একটি নিরিবিলি মনোরম পরিবেশ এই জায়গাটি বেছে নিয়েছি।

তিনি বলেন, প্রায় ২৫ একর জায়গার ওপর করা হবে দুইটি মাঠ। এর মধ্যে একটিতে ক্রিকেট ও অন্যটিতে ফুটবল। ক্রিকেট মাঠে থাকবে ৫টি পিচ। এছাড়া ৫০ জন খেলোয়াড়ের আবাসন সুবিধা সম্বলিত একটি ক্রীড়া কমপ্লেক্স থাকবে এখানে। সঙ্গে রাখা হবে ইনডোর সুবিধা। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের মধ্যে মাঠগুলো খেলার উপযুক্ত করার পরিকল্পনা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহেদুল ইসলাম, মডেল থানার ওসি রুহুল আমিন সবুজ, চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার ফজলে বারি খান চট্টগ্রামের বিশিষ্ঠ ব্যবসায়ী ক্রীড়া ব্যক্তি সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com