নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ইপিজেডে গৃহবধূ হত্যা: ৬ঘন্টার মধ্যে রহস্য উন্মোচনসহ আটক ১

ইপিজেডে গৃহবধূ হত্যা: ৬ঘন্টার মধ্যে রহস্য উন্মোচনসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

নগরীর ইপিজেড থানা নিউমুরিং তক্তারপুল আজিজশাহ রোডের মাবিয়া ভিলার ৫ম তলার ৭নং রুমে ঢুকে গৃহবধূ শামীমা আক্তার হত্যা মামলার রহস্য মাত্র ৬ ঘন্টার মধ্যো উদঘাটন ও আসামী কিবরিয়া (২৮) কে গ্রেফতার করে পুলিশ।

রবিবার (১১ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত কিবরিয়া প্রকাশ জাফর (২৮), পিতা-মৃত রিজিয়া বেগম, সাং-পশ্চিম কদুর খিল, সিকদার বাড়ী, ২নং ওয়ার্ড, বোয়াল খালী, পৌরসভা, থানা-বোয়ালখালী, জেলা-চট্টগ্রাম, বর্তমানে- নিউমুরিং, তক্তারপোল, আজিজশাহ, মাবিয়া ভিলা, ৫ম তলা, ০৮নং রুম, থানা-ইপিজেড, জেলা-চট্টগ্রাম।

ইপিজেড থানার ওসি বলেন,

গত ১১ সেপ্টেম্বর  রাত ১২টা থেকে সকাল অনুমান ৬টার  মধ্যবর্তী যেকোন সময় ইপিজেড থানাধীন নিউমুরিং তক্তারপুল, আজিজশাহ রোড, মাবিয়া ভিলা, ৫ম তলা, ৭নং রুমে ঢুকে অজ্ঞাতনামা আরো ২/৩ জন আসামী বাদী মোঃ আজমের বড় বোন শামীমা আক্তার (৪৫) কে হাত-পা, মুখ কাপড় ও ওড়না দিয়া বাঁধিয়া খাটের উপর ফেলিয়া মুখে কিলঘুষি মারিয়া নীলাফুলা জখম করতঃ শ্বাসরোধ করিয়া হত্যা করিয়া বাদীর বোনের কানে থাকা স্বর্ণের ০২টি দুল ও বাসায় থাকা আরো স্বর্ণের ০২টি দুল, ০২টি স্বর্ণের আংটি, সর্বমোট ১২ আনা স্বর্ণ, মূল্য অনুমান ৫০,০০০/-টাকা এবং বাদীর বোনের ব্যবহৃত একটি OPPO মোবাইল, মূল্য অনুমান ১৫,০০০/- নিয়া চলে যায় থানায় হাজির হইয়া এই মর্মে এজাহার দায়ের করিলে ইপিজেড থানা মামলা নং-১৬, তারিখ-১১/০৯/২০২২ইং, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।

উক্ত ঘটনায় তাৎক্ষনিক সংবাদের ভিতিত্তে অফিসার ইনচার্জ সহ থানার সঙ্গীয় অফিসার ও মোবাইল টিম তাৎক্ষনিকভাবে উপ-পুলিশ কমিশনার (বন্দর) মহোদয় সার্বিক দিক নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (বন্দর জোন) ও অফিসার ইনচার্জদ্বয়ের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থল ইপিজেড থানাধীন নিউমুরিং তক্তারপুল, আজিজশাহ রোড, মাবিয়া ভিলা, ৫ম তলা, ৭নং রুমে উপস্থিত হইয়া ঘটনার পারিপার্শ্বিকতায় ও স্থানীয় প্রাথমিক তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঘটনার মাত্র ০৬ ঘন্টার মধ্যে মামলার ঘটনা সংক্রান্তে মূল আসামী মোঃ কিবরিয়া প্রকাশ জাফর (২৮)কে গ্রেফতার করা হয়।

উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামী মোঃ কিবরিয়া প্রকাশ জাফর (২৮)’কে জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে এবং সে ঘটনাস্থল রুমের পার্শ্ববর্তী ভাড়াটিয়া হিসেবে বসবাস করে বলিয়া জানায়। আসামী মোঃ কিবরিয়া প্রকাশ জাফর (২৮) আরো জানায় যে, সে আর্থিকভাবে অস্বচ্ছলতার কারনে পূর্ব পরিকল্পিতভাবে গভীর রাতে ভিকটিমের রুমের দরজায় নক করে ভিকটিমকে ডাক দেয়। আসামী পার্শ্ববর্তী ভাড়াটিয়া ও কন্ঠ পরিচিত হওয়ায় ভিকটিম রুমের দরজা খুলে দিলে আসামী ভিকটিমকে ঝাপটিয়ে ধরে মুখ চেপে ধারার চেষ্টা করে। ভিকটিমের সহিত আসামীর ধস্তাধস্তির একপর্যায়ে আসামীর শাহাদত আগুলে ভিকটিম কামড় দিলে আসামী ভিকটিমকে মুখ চেপে ধরে খাটের উপর ফেলে দিয়ে কাপড় দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরবর্তীতে ভিকটিমের ব্যবহৃত স্বর্ণালংকার ও মোবাইল নিয়ে আসামী রুম থেকে বের হয়ে যায়।

তিনি আরও বলেন, পরবর্তীতে তাহার প্রদত্ত স্বীকারোক্তির ভিত্তিতে তাহার হেফাজত হইতে বাহির করিয়া দেওয়া মতে ইপিজেড থানা পুলিশ কর্তৃক ভিকটিম শামীমা আক্তার এর ব্যবহৃত ০৩টি স্বর্ণের দুল, ০২টি স্বর্ণের আংটি ও একটি OPPO মোবাইল উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com