নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নগরীতে চোরাই সিএনজিসহ তিন ছিনতাইকারী আটক

নগরীতে চোরাই সিএনজিসহ তিন ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে তাদের গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন- মো. সালমান (২৮), মো. রাশেদুল ইসলাম (২৬) ও মো. ছলিম উদ্দিন (৪০)।

এ সময় ছিনতাইকাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা, টিপ ছোরা ও ৫ হাজার টাকা জব্দ করা হয়েছে।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির জানান, কাঁচামাল ক্রয়-বিক্রয় করার জন্য গত ১৫ আগস্ট ভোর বেলা সবুজ নামে একজন রিয়াজউদ্দিন বাজারে যাচ্ছিলেন। রিয়াজউদ্দিন বাজারের ছিরিকোট বিল্ডিংয়ের সামনে পৌঁছালে সিএনজি অটোরিকশা নিয়ে অজ্ঞাত ৪ ছিনতাইকারী সবুজকে ছুরির ভয়ভীতি দেখিয়ে তার সঙ্গে থাকা ৮ হাজার ৯২০ টাকা ও মোবাইল সেট নিয়ে যায়। এ ঘটনায় সবুজ কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি বলেন, মামলা দায়েরের পর আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ ও তথ্যপ্রযুক্তির সাহায্যে আসামিদের শনাক্ত করা হয়। পরে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী ও সদরঘাট থানায় একাধিক ছিনতাই, অস্ত্র ও মাদক মামলা রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com