নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চবি শিক্ষার্থীর মোবাইল ও টাকা ছিনতাই, আটক ৫

চবি শিক্ষার্থীর মোবাইল ও টাকা ছিনতাই, আটক ৫

নিজস্ব প্রতিবেদক:

নগরীর আকবরশাহ থানাধীন পুরাতন টোলরোডের বেড়িবাধ সংলগ্ন ব্রিক ফিল্ড এর সামনে থেকে ছিনতাইকৃত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রের এক লাখ ৩৫ হাজার টাকা মূল্যের দুটো আইফোন ও নগদ টাকা এবং ২টি ছোরাসহ ৫ ছিনতাইকারীকে ৮ ঘন্টার মধ্যে আটক করল পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ আগস্ট) মধ্যে রাতে অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন, আনোয়ার হোসেন সাদ্দাম (২৪), আবদুল আলিম (২০), শাহাদাত হোসেন (২২),  মোঃ নূর হোসেন প্রঃ রবিন (২২) ও সুমন হোসেন (১৯)।

আকবর শাহ থানার ওসি বলেন,  গতকাল বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র হাসিবুর রহমান এক বন্ধু সহ বেড়াতে যায় পতেঙ্গা সী-বীচে। সেখান থেকে তারা সন্ধ্যা অনুমান ০৬.৪০ ঘটিকার দিকে আসে আকবরশাহ থানাধীন পুরাতন টোলরোডের বেড়িবাধ সংলগ্ন ব্রিক ফিল্ড এর সামনে। দুই জন সেখানে বসে গল্প করার সময় হঠাৎ ০৫ জন ছিনতাইকারী এসে তাদের গলায় ছুরি ধরে, মারধর করতঃ ভয়ভীতি দেখিয়ে তাদের নিকট থেকে একটি iPhone-11 Pro, মূল্য ৯৫,০০০/- টাকা, POCO-X3 Pro, মূল্য ২৭,০০০/- টাকা ও একটি ITEL, মূল্য -১২,০০০ টাকা এবং নগদ ৩,৯০০/- টাকা ছিনিয়ে নিয়ে যায়।

ভিকটিমদের মৌখিক অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ রাতব্যাপী অভিযান পরিচালনা করে আনোয়ার হোসেন সাদ্দাম (২৪), আবদুল আলিম (২০), শাহাদাত হোসেন (২২), মোঃ নূর হোসেন প্রঃ রবিন (২২) ও সুমন হোসেন (১৯) নামের ৫ ছিনতাকারীকে গ্রেপ্তার করে।

তাদের নিকট থেকে সকল মোবাইল ও সমূদয় টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘটনায় ব্যবহৃত ২টি টিপ ছোরা উদ্ধার করা হয়েছে । গ্রেফতারকৃত আসামীদের ৩ জনের বিরুদ্ধে চুরি, ছিনতাই এর উদ্যোগ, অস্ত্র আইন ও দ্রুত বিচার আইনে পূর্বের একাধিক মামলা আছে।

আসামীদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ( দ্রুত বিচার আইন)-এ মামলা রুজু পূর্বক অদ্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com