নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চট্টগ্রামে এসএ পরিবহনে ইয়াবা পাচার, আটক ২

চট্টগ্রামে এসএ পরিবহনে ইয়াবা পাচার, আটক ২

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন ২১ নং ওয়ার্ডস্থ কাজীর দেউরী এলাকায় থেকে এসএ পরিবহনের মাধ্যমে বিভিন্ন ইলেকট্রিক সামগ্রী এবং পাইপের বস্তার ভিতরে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (২৭ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে এ দুইজন কে আটক করা হয়

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন,  গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন ২১ নং ওয়ার্ডস্থ কাজীর দেউরী এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৭ জুলাই সাড়ে ১১টার দিকে  র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। আবু বকর সিদ্দিক (৩০), পিতা- আব্দুল মুনাফ, সাং- কাকারা, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার এবং ২। মোঃ ইসমাইল হোসেন (২৭), পিতা- মৃতঃ জসিম উদ্দিন, সাং- কাকারা, থানা- চকরিয়া, জেলা-কক্সবাজারদের আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামী আবু বকর সিদ্দিক ও মোঃ ইসমাইল হোসেন’দ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা টেকনাফ হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে লোকাল বাসে চকরিয়া এনে তা এস এ পরিবহনের মাধ্যমে চকরিয়া শাখার মাধ্যমে চট্টগ্রাম কাজীর দেউরী শাখায় পাঠিয়েছে এবং তা সংগ্রহ করার জন্য তারা কাজীর দেউরী এসএ পরিবহনে অপেক্ষা করছে।

পরবর্তীতে তাদের স¦ীকারোক্তি ও দেখানো মতে এস এ পরিবহনের কাউন্টারে বিভিন্ন ইলেকট্রনিক সামগ্রী, পাইপ, ফ্যানসহ একটি বস্তার প্যাকেট হতে সর্বমোট ১৫,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলা টেকনাফ হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৭ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীগণ এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com