নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
দায়িত্ব পালনের জন্য পুলিশ সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন আইজিপি

দায়িত্ব পালনের জন্য পুলিশ সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন আইজিপি

হাটহাজারী নিউজ ডেস্ক:

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ঈদ উদযাপন শেষে নতুন প্রেরণায় উজ্জীবিত হয়ে সরকারি দায়িত্ব পালনের জন্য পুলিশ সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (১৩ জুলাই) সকালে পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত পুলিশ কর্মকর্তা ও সদস্য এবং সিভিল স্টাফদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এ আহবান জানান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আইজিপি বলেন, পবিত্র ঈদুল আজহায় পুলিশ সদস্যরা কোরবানির পশু পরিবহন ও পশুর হাটের নিরাপত্তা, আইন-শৃঙ্খলা রক্ষা, ট্রাফিক ম্যানেজমেন্ট ও পথে-প্রান্তরে প্রান্তিক মানুষের নিরাপত্তায় দায়িত্ব পালন করেছেন। তিনি এজন্য সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ জানান।

করোনা সংক্রমণ রোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহবান জানান আইজিপি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com