নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
লোহাগড়ায় ৫টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক

লোহাগড়ায় ৫টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম জেলার লোহাগাড়া অভিযান চালিয়ে ৫টি ওয়ান শুটারগান সহ অস্ত্র ব্যবসায়ী মোঃ রিয়াদ(২৪) নামে এক যুবককে গ্রেফতার করে র‌্যাব-৭।

আটককৃত অস্ত্র সমুহ

রবিবার (১৯ জুন) মধ্যরাত ২টার দিকে তাকে পদুয়া এলাকা থেকে আটক করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন মাধ্যম হতে তথ্য পাওয়া যাচ্ছিল যে, চট্টগ্রামের লোহাগাড়া এলাকায় একটি অস্ত্রের সিন্ডিকেট গড়ে উঠেছে যারা বিভিন্ন কাজে অস্ত্রগুলো ব্যবহার করে থাকে। এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানাধীন পদুয়া এলাকায় অস্ত্র ও মাদক ব্যবসায়ী মোঃ রিয়াদ(২৪) তার বসত ঘরে মাদকদ্রব্য এবং অবৈধ অস্ত্র ও গোলাবারুদ বিক্রির উদ্দেশ্যে মজুদ করে রেখেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল ১৯ জুন ২টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত সিন্ডিকেটের মূলহোতা আসামী মোঃ রিয়াদ(২৪),পিতা-মোঃ মোজাফ্ফর, সাং-পদুয়া, থানা-লোহাগাড়া, জেলা-চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে টিনশেড কক্ষের ভিতর মাটির নিচে প্লাস্টিকের বস্তা হতে আটককৃত আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ৫টি ওয়ান শুটারগান, ৩টি কার্তুজ এবং ১টি সুইচ গিয়ার চাকু উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, বর্ণিত অস্ত্রসমূহ তারা মূলত ৩ ধরনের কাজে ব্যবহার করত। প্রথমত মাদকদ্রব্য কেনা বেচার সময় বেকআপ দেওয়া, দ্বিতীয়ত তাদের প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের ভয় দেখানো বা ফাসানোর জন্য এবং তৃতীয়ত নির্বাচন বা বিভিন্ন উপলক্ষ্যে অস্ত্রসমূহ ভাড়া দিত বা অনেকসময় নিজেরাও ভাড়াটে হিসেবে কাজ করত।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com