নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চবির রোভার স্কাউটস বার্ষিক তাঁবুবাস ও দীক্ষা ক্যাম্প শুরু

চবির রোভার স্কাউটস বার্ষিক তাঁবুবাস ও দীক্ষা ক্যাম্প শুরু

নিজস্ব প্রতিবেদক:
‘রোভারিং করি, সুন্দর জীবন গড়ি’ এ স্লোগান ধারন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রোভার স্কাউটস এর তিনদিন ব্যাপি (৯-১১ জুন) বার্ষিক তাঁবুবাস ও দীক্ষা ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠান হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ জুন) বিকাল ৩ টায় চবি শহীদ শেখ কামাল জিমনেশিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে। চবি রোভার স্কাউটস এর সম্পাদক প্রফেসর ড. মোহাম্মদ হেলাল উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া এবং রোভার স্কাউট লিডার মোয়াজ্জেম হোসেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, আইসিটি পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ খাইরুল ইসলাম, সহকারী প্রক্টরবৃন্দ, অফিস প্রধানবৃন্দ, রোভার স্কাউটের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ এবং সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

উপাচার্য উপস্থিত রোভার স্কাউট সদস্য ও নেতৃবৃন্দকে শুভেচ্ছা এবং আন্তরিক অভিনন্দন জানান। তিনি তাঁর বক্তব্যে বলেন, রোভার স্কাউট একটি বিশ্বব্যাপী তরুণ সেবা সংস্থা। স্কাউটরা তাদের শারীরিক ও মানসিক বিকাশের মাধ্যমে নিজেদের গড়ে তুলে সমাজ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখে।

তিনি বলেন, রোভার স্কাউটে এখন নারীরাও অংশগ্রহণ করছে। ছেলেদের সাথে সমানতালে সর্বক্ষেত্রে অংশগ্রহণের মধ্যদিয়ে নারী স্কাউটরাও প্রতিভার স্বাক্ষর রেখে যাচ্ছে। স্কাউটরা তাঁবুবাসের এ সময়ে শৃংখলা, নিয়মাবর্তিতা, সময়ানুবর্তিতা, ধৈর্য্য ও সহিষ্ণুতার দীক্ষা অর্জন করে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে সক্ষম হবে মর্মে মাননীয় উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন। তিনি স্কাউটদের তাঁবুবাস ও দীক্ষা ক্যাম্পের সার্বিক সফলতা কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com