নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফরহাদাবাদে ইউপি নির্বাচনে প্রার্থীতা যাচাই-বাছাই শেষ

ফরহাদাবাদে ইউপি নির্বাচনে প্রার্থীতা যাচাই-বাছাই শেষ

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ জন চেয়ারম্যানের মনোনয়নপত্র যাচাই বাচাই বৈধতা ঘোষণা করে এবং দুই জন সদস্যের প্রার্থীতা বাতিল করে রিটার্নিং কর্মকর্তা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৯ মে) সকাল থেকেই উপজেলা নির্বাচন কমিশন অফিসে প্রার্থীদের যাচাই-বাছাই করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তবে এবার কয়েকজন চেয়ারম্যান প্রার্থীর ৪/৫টিরও বেশি মামলার আসামী হওয়ার পরও যাচাই-বাছাই বৈধতা পাওয়ায় কৌতূহল সৃষ্টি হয়েছে সাধারণ জনগণের মাঝে এমন অভিযোগ ফরহাদাবাদবাসীর।

ফরহাদাবাদের মাটিতে কোন অপরাধী, গাছখেকো, জমি দখলবাজ, মাদক সম্রাট, চাঁদাবাজ, সন্ত্রাস, চোর ডাকাতকে ভোট না দেওয়ার দাবী করে ফরহাদাবাদ নাগরিক সচেতন সমাজ।

বিজ্ঞাপন

হাটহাজারী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা স্যায়েদ আনোয়ার খালেদ বলেন, আজকে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন ছিলো। যাচাই বাচাই ৬ জন চেয়ারম্যান প্রার্থীকে বৈধতা ঘোষণা করেন এবং সংরক্ষিত মহিলা সদস্য ১৩ জন ও সাধারণ সদস্য ৪৭ জনসহ ৬০ জনের বৈধতা ঘোষণা করা হয়।এর মধ্যে সংরক্ষিত ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা সদস্য প্রার্থী শারমিন আকতার ও ৬ নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী নাছির উদ্দীনের প্রার্থীতা বাতিল করা হয়েছে।

নির্বাচন অনুষ্ঠিত হবে আগামি ১৫জুন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com