নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হল হাটহাজারীর জোড় ইজতেমা

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হল হাটহাজারীর জোড় ইজতেমা

নিজস্ব প্রতিবেদক: আখেরি মোনাজাতের মধ্য দিয়েই শেষ হলো চট্টগ্রাম জেলার হাটহাজারীর ইজতেমা জোড়।

গত শুক্রবার ফজরের নামাজের পর থেকে আম বয়ানের মধ্য দিয়েই শুরু হয়েছিল চট্টগ্রাম জেলা ইজতেমা জোড়, আজ রবিবার সকালের নামাজের পর থেকে হাজার হাজার মানুষ পায়ে হেঁটে ও গাড়ি করে আসতে দেখা যায়।

জড়ো হতে থাকে আখেরি মোনাজাতে অংশ গ্রহণ করার জন্য, ইজতেমার মাঠ ছাড়িয়ে আশেপাশের এলাকায় ঘরের ছাদে, প্রতিটি রাস্তায় মানুষের জনসমুদ্রে পরিণত হয়।

চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার ৩ নং মির্জাপুর ইউনিয়নের চারিয়া বোর্ড স্কুল গ্রামে অনুষ্ঠিত হয়েছিল এই জোড় ইজতেমা বৃহস্পতিবার বিকাল থেকে তাবলীগে সময় লাগানো সাথীরা আসতে শুরু করে, এবং শুক্রবার জুমার আগে সম্পূর্ণ মাঠ লোকে লোকারণ্য হয়ে যায়। দেশ ও জাতির জন্য এবং সমস্ত মুসলিম উমার জন্য দোয়া করা হয়।

১৭,ডিসেম্বর থেকে শুরু করে ১৯ ডিসেম্বর আখেরি মোনাজাতের মধ্য দিয়েই শেষ হলো চট্টগ্রাম জেলা ইজতেমা জোড়। এবার জোড় থেকে প্রায় অর্ধশতাধিক জামাত দিনের কাজে সময় লাগানোর জন্য বের হয়। তিন দিনের এই জোড়ে, চট্রগ্রাম জেলা সহ চট্টগ্রাম বিভাগের ১০ জেলার দাওয়াতে তাবলীগে ১২০ দিন ( ৩চিল্লা) সময় লাগানো সাথীরা জোড়ে অংশ গ্রহণ করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com