নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফটিকছড়ি থেকে ভুয়া ডিবি ধরল পুলিশ

ফটিকছড়ি থেকে ভুয়া ডিবি ধরল পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

ফটিকছড়ি উপজেলার নানুপুর এলাকার ওবাইদিয়া থেকে জাকারিয়া ফারুকী (৪৭) নামে এক ভুয়া ডিবি আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (২৬ ফেব্রুয়ারী) বিকালে পুলিশ তাকে আটক করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আটককৃত জাকারিয়া ফারুকী রাউজান উপজেলার উত্তর সর্তা আকবর শাহ বাড়ির মৃত রুহুল আমিনের ছেলে।

বিজ্ঞাপন

থানা সুত্রে জানা যায়,  নানুপুর ওবাইদিয়া মাদ্রাসায় ডিবি পুলিশ পরিচয়ে মাদ্রাসার বাৎসরিক আর্থিক নিরীক্ষার কাগজপত্র দেখতে চান আটককৃত জাকারিয়া। পরে মাদ্রাসা কর্তৃপক্ষ তার গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশে খবর দেয়।

বিজ্ঞাপন

পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক মাদ্রাসা গিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ডিবি পুলিশের ভুয়া আইডি কার্ড ও বিভিন্ন কাগজপত্র উদ্ধার করে পুলিশ৷ এর আগে নানুপুর জমিরিয়া ইন্টারন্যাশনাল মাদ্রাসাতেও একই কায়দায় বাৎসরিক আয়ের নিরিক্ষার কাগজপত্র দেখাতে বলে এই ভুয়া গোয়েন্দা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তখন মাদ্রাসায় অনিয়ম হচ্ছে দাবী করে তিনি দশ হাজার টাকা ঘুষ দাবী করেন। পরে তাকে এক হাজার টাকা দেয় মাদ্রাসা কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম বলেন, ‘আমরা খবর পেয়ে ভুয়া গোয়েন্দা পুলিশকে আটক করি। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com