নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে আশ্রয় নেয়া অপহরণকারী র‌্যাবের হাতে আটক

হাটহাজারীতে আশ্রয় নেয়া অপহরণকারী র‌্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামে নবম শ্রেনীর এক ছাত্রীকে অপহরণ করে বিয়ের ঘটনায় হাটহাজারীতে আশ্রয় নেয়া মো.ফরহাদ (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে বায়েজিদ থানাধীন কানন আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অপহরনের অভিযোগে অভিযুক্ত আটক ফরহাদ সন্দ্বীপ উপজেলার মুছাপুর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র্যাব সূত্রে জানা যায়, গত ১২ ফেব্রুয়ারি নবম শ্রেণির এক ছাত্রী করোনার ভ্যাকসিন দেওয়ার জন্য স্কুলে যায়। স্কুল থেকে ওই ছাত্রী বাসায় ফিরে না আসলে তাকে অনেক খোঁজাখুঁজি করে পরিবারের সদস্যরা। এক পর্যায়ে জানতে পারে ফরহাদ বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় শিক্ষার্থীর মা সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেন। গতকাল শনিবার গোপন সংবাদের ভিতিতে বায়েজিদ থানার কানন আবাসিক এলাকা থেকে ফরহাদকে গ্রেপ্তার করা হয়। এ সময় অপহৃত শিক্ষার্থীকেও উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

সূত্রে আরও জানা যায়, ফয়সাল ও ফরহাদ দুই ভাই। ওই ছাত্রীর সাথে মোবাইলে ফয়সাল প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ১২ ফেব্রুয়ারি টিকা দেওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে ফয়সালের কথামতো ওই শিক্ষার্থী ফরহাদের সাথে চট্টগ্রাম আসে। ওই শিক্ষার্থীকে বিয়ে করার কথা ছিল ফয়সালের। এর মধ্যে পুলিশ ফয়সালকে গ্রেপ্তার করে। পরে ফয়সাল ও তার পরিবার ওই ছাত্রী নিয়ে ফরহাদকে ফিরে আসতে বললে ফরহাদ তাকে নিয়ে উল্টো হাটহাজারীর আদর্শগ্রামের পাহাড়ি সন্দ্বীপ পাড়ার একটি বাড়িতে আশ্রয় নিয়ে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে ছলিমপুরের এক কাজীর মাধ্যমে তাকে বিয়ে করে।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা স্বীকার করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গ্রেপ্তার ফরহাদ ও উদ্ধার করা শিক্ষার্থীকে সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com