নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চট্টগ্রামে মধ্যরাত থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

চট্টগ্রামে মধ্যরাত থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামে মধ্যরাত থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। আর বৃষ্টিতে বেড়েছে শীতের তীব্রতা, কমেছে তাপমাত্রা।

বিজ্ঞাপন

সোমবার (২৪ জানুয়ারী)  মধ্যরাত থেকে হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। আরও দু-এক দিন এই আবহাওয়া বিরাজ করতে পারে বলে জানিয়েছে চট্টগ্রাম আবহাওয়া অধিদফতর।

বিজ্ঞাপন

এদিকে আজ সোমবার সকাল থেকে আকাশ মেঘলা ছিল, সূর্যের দেখা পাওয়া যায়নি বিকাল সাড়ে ৪টা পর্যন্ত।দিনের তাপমাত্রা ২ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে।

 

চট্টগ্রাম আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ বিশ্বজিৎ চৌধুরী হাটহাজারী নিউজ কে বলেন, এই আবহাওয়া আরও দু-এক দিন থাকতে পারে। তাপমাত্রা কিছুটা কমতে পারে। কিছু এলাকায় হালকা থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। পশ্চিমা লঘুচাপের প্রভাবে এই বৃষ্টি হচ্ছে বলে তিনি জানান।

বিজ্ঞাপন

আবহাওয়া অধিদফতর জানায়, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ এবং আশপাশের এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

 

পূর্বাভাসে বলা হয়,  চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com