নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান

মধ্য রাতে ৫ হাজার ১০০ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করলো ইউএনও মশিউজ্জামান

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী পৌরসভার রঙ্গীপাড়ায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ হাজার একশ পিস মহামূল্যবান সেগুন কাঠ জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামান ও এসিল্যান্ড মেহরাজ সাবরীন।

সোমবার (২০ মে) ভোর রাত ২টার দিকে অভিযান চালিয়ে কাজগুলো জব্দ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, এনএসআই এর প্রতিনিধি দল, বন বিভাগের কর্মকর্তাসহ হাটহাজারী থানা পুলিশের সদস্যগণ।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান বলেন, আজ (২০ মে) সোমবার ভোর রাত ১টা থেকে ২টা পর্যন্ত উপজেলার রংগীপাড়া এলাকায় জেলা এনএসআই, চট্টগ্রাম এর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫১০০ পিস সেগুন গাছের টুকরো দেখা যায়। কিন্তু সেখানে কাউকে পাওয়া যায়নি। এছাড়া, কিছু গাছের মার্কিং নাম্বার থাকলেও অনেক গাছে কোন মার্কিং নাম্বার নেই অর্থাৎ সরকারি ক্রয়াদেশ এর সাথে অধিকাংশ গাছ মিক্সড হওয়ার প্রমাণ পাওয়া যায়।

তিনি আরও বলেন, এ সময় ঘটনাস্থলের আশে পাশে ডিপোর মালিক বা শ্রমিক কাউকে না পাওয়ায় বনবিভাগকে আনুমানিক ৫১০০ পিস গাছের টুকরা জব্দ করে তদন্ত পূর্বক নিয়মিত মামলা করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com