নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
পশ্চিম ধলই সেবা সমিতির বাসন্তী পূজা উদযাপন 

পশ্চিম ধলই সেবা সমিতির বাসন্তী পূজা উদযাপন 

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের পশ্চিম ধলই সেবা সমিতির ৫দিন ব্যাপী বাসন্তী পূজা মহাসমারোহে ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

গত রবিবার (১৪ এপ্রিল) কাটিরহাটস্থ পশ্চিম ধলই শ্রী শ্রী বাসন্তী দূর্গা মন্দির প্রাঙ্গনে অধিবাস পূজার মধ্য দিয়ে আরম্ভ হয়ে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দশমী বিহিত পূজা সমাপ্তের পর প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হয়।

চন্ডীপাঠ পরিচালনা করেন সীতাকুণ্ড শংকর মঠ মিশন থেকে আগত শ্রীমৎ স্বামী নরেশ্বরানন্দ মহারাজ ও তাঁর দল।

চন্ডীপাঠের একপর্যায়ে পশ্চিম ধলই সেবা সমিতির উপদেষ্টা মন্ডলীর সম্মানিত দুইজন উপদেষ্টা বাবু অনিল বরণ দে এবং বাবু মিন্টু বিকাশ চৌধুরী’র প্রয়ানে তাঁদের আত্মার স্মরণে দুই মিনিট নিরবতা পালন করা হয়।

পশ্চিম ধলই শ্রী শ্রী বাসন্তী দূর্গা মন্দির নির্মাণের উদ্যোক্তা ও উপদেষ্টা ড: অন্জন কুমার চৌধুরী এবং মহিলা সম্পাদিকা ডাঃ মুক্তা চৌধুরী জানান, এবার বাসন্তী পূজায় প্রতিদিন দুপুরে ভোগ আরতি,দুপুরে প্রসাদ আস্বাদন,সন্ধ্যা আরতি, রাতে প্রসাদ আস্বাদনের ব্যবস্থা করা হয়। এরপর অষ্টমী পূজার দিন সন্ধিপূজা ও নবমী পূজার দিন দুপুরে বিশেষ চন্ডী পাঠের ব্যবস্থা করা হয়।

পূজা উদযাপন কমিটির প্রধান সমন্বয়কারী প্রদীপ মহাজন ও সভাপতি কাজল মহাজন এবং সাধারন সম্পাদক ইন্দ্রনীল চৌধুরী জানান, এ বছর ৫দিন ব্যাপী বাসন্তী পূজা মহাসমারোহে ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে শেষ হওয়ায়  উপজেলা প্রশাসন, মডেল থানা,স্হানীয় ইউপি চেয়ারম্যান, ওর্য়াড মেম্বার এবং এলাকার সর্বস্তরের জনগণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com