নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
দীর্ঘ ১০ বছর পরে হত্যা মামলার পলাতক আসামি ধরলেন র্যাব 

দীর্ঘ ১০ বছর পরে হত্যা মামলার পলাতক আসামি ধরলেন র্যাব 

নিজস্ব প্রতিবেদক: লক্ষীপুরের চাঞ্চল্যকর হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি মোঃ রাজন প্রকাশ মনির আহম্মদ রাজনকে দীর্ঘ ১০ বছর পর চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত ৯টা ১০ মিনিটের দিকে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গত ২০১৪ সালের জুন মাসে মাসে লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানাধীন পশ্চিম লতিফপুর এলাকায় দলীয় কোন্দলকে কেন্দ্র করে পূর্বপরিকল্পনা অনুযায়ী আসামি রাজন ও তার ৮-১০ জন সহযোগীরা মিলে ভিকটিম মহসিন (৪০)’কে ছুরি ও চাপাতি দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। উক্ত হত্যাকান্ডের ঘটনায় ভিকটিমের পরিবার বাদী হয়ে লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-২৫, তারিখ ১০ জুন ২০১৪ইং, ধারা-১৪৭/১৪৮/১৪৯/৩০৭/৩০২ পেনাল কোড ১৮৬০, দায়রা-১৫৩/১৮, জিআর-৫৯৯/১৪।

এরই প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বর্ণিত হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি মোঃ রাজন @ মনির আহম্মদ রাজন চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানাধীন পুরাতন কন্ট্রোল এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৪ এপ্রিল রাত আনুমানিক ৯টা ১০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এবং র‌্যাব-১১, নারায়নগঞ্জ এর যৌথ অভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ রাজন @ মনির আহম্মদ রাজন (৩৫), পিতা-নূর নবী খোকা, সাং-পশ্চিম লতিফপুর, থানা-চন্দ্রগঞ্জ, জেলা- লক্ষীপুর’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং বর্ণিত হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি বলে স্বীকার করে। এছাড়াও জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে আইন শৃংখলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়াতে দীর্ঘ ১০ বছর চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে আসছিল।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com