নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
কিরিচের কোপে সবজি ব্যবসায়ীর হাত বিচ্ছিন্ন করলো দূর্বৃত্তরা!

কিরিচের কোপে সবজি ব্যবসায়ীর হাত বিচ্ছিন্ন করলো দূর্বৃত্তরা!

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী পৌরসভার সুজানগর বটতল এলাকায় কিরিচের কোপে সবজি ব্যবসায়ী মান্নানের হাত বিচ্ছিন্ন করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।

গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) রাত ১২টার দিকে সমকাল কে এ তথ্য জানান ব্যবসায়ী মান্নানের পরিবার।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে সবজি ব্যবসায়ী পৌরসভার সুজানগর বটতল এলাকায় এসে দাঁড়ানোর সাথে সাথে গুটি মানিকসহ ১০/১৫ জন লোকজন তাকে ঘিরে কিরিচ ও দেশীয় অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করতে থাকে। এ সময় মান্নানের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। তারপর পরিবার ও স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে চমেক হাসপাতালে প্রেরণ করে। পরে চমেক হাসপাতালে তার অবস্থা খারাপ হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন বলে জানান পরিবার।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রশ্মি চাকমা বলেন, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা দিকে হাতের কব্জি বিচ্ছিন্ন ও রক্তাক্ত জখম অবস্থা মেডিকেলে আসেন। তখন তার অবস্থা বেগতিক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

হাটহাজারী মডেল থানার সেকেন্ড অফিসার আবদুল গোফরান বলেন, এ ঘটনায় আহত সবজি ব্যবসায়ী মান্নানের পরিবার থেকে কোন অভিযোগ কিংবা মামলা করেনি। মামলা কিংবা অভিযোগ করলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com