নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নাশকতার মামলায় চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতাসহ আটক ৩

নাশকতার মামলায় চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামে পৃথক অভিযান পরিচালনা করে ককটেল বিস্ফোরণ, গাড়ীতে অগ্নিসংযোগ এবং নাশকতা মামলার আসামি চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী মানিকসহ ৩ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গত শুক্রবার (৮ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় পৃথক ২টি অভিযান পরিচালনা করে তাদের কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর চাঁদগাও আবাসিক এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ৮ ডিসেম্বর রাত আনুমানিক ১১টা ৪৫ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ১। মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক (৩৯), পিতা- মৃত হাজী জমির উদ্দিন, সাং- দক্ষিণ সরল, থানা- বাঁশখালী, জেলা- চট্টগ্রাম এবং ২। মোঃ রাজু মিয়া (২৯), পিতা- সৈয়দ গোলাম মোস্তাফা সাং- কুসুমবাগ, থানা- পাহাড়তলী, জেলা-চট্টগ্রাম মহানগরীদের গ্রেফতার করতে সক্ষম হয়।

আটককৃত নাশকতার মামলায় আট

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, আসামি মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক এবং মোঃ রাজু মিয়া চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা এবং তারা অবরোধ কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে গত ১৮ নভেম্বর ২০২৩ তারিখ চট্টগ্রাম মহানগরীর চাদগাঁও এলাকায় পাকা রাস্তার উপর দাড়িয়ে থাকা গাড়ীতে অগ্নি সংযোগ করে পালিয়ে যায়।

এছাড়াও অপর একটি সংবাদের মাধ্যমে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, লোহাগাড়া থানার মামলা নং-১৯, এজাহার নামীয় পলাতক আসামি জসিম উদ্দিন হেলালী লোহাগাড়া থানাধীন নতুনপাড়া এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ৮ ডিসেম্বর রাত আনুমানিক ৭টা ৫০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি জসিম উদ্দিন হেলালী (৪০), পিতা- শামসুল ইসলাম, সাং- উত্তর চরম্বা, থানা-লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামি’কে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, আসামি জসিম উদ্দিন হেলালী বাংলাদেশ জামায়াত ইসলামীর সংক্রিয় সদস্য এবং অবরোধ কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে লোহাগাড়া থানা এলাকায় যানবাহন চলাচলে বাধা সৃষ্টি, ভাংচুর, অগ্নি সংযোগসহ নাশকতাকারীদের অর্থের যোগানদাতা ও সমন্বয়কারী ।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনায় গ্রেফতারকৃত আসামি জসিম উদ্দিন হেলালী এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানায় সরকারী সম্পত্তির ক্ষতিসাধন, বেআইনি সমাবেশ, নাশকতা, হত্যাচেষ্টাসহ সর্বমোট ০৭টি মামলার তথ্য পাওয়া যায়। এছাড়াও চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী মানিক এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাশঁখালী থানায় সরকারী সম্পত্তির ক্ষতিসাধন, বেআইনি সমাবেশ, নাশকতা সংক্রান্তে ০৪টি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর চাদগাঁও এবং লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com