নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বায়েজিদ থেকে শারদীয় দূর্গাপূজাকে কেন্দ্র করে ৮০ হাজার জাল টাকাসহ আটক ১

বায়েজিদ থেকে শারদীয় দূর্গাপূজাকে কেন্দ্র করে ৮০ হাজার জাল টাকাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

বায়োজিদ বোস্তামী থানা থেকে শারদীয় দূর্গাপূজাকে কেন্দ্র করে অবৈধভাবে তৈরীকৃত ৮০ হাজার জাল টাকাসহ প্রতারক চক্রের মূলহোতা মোঃ দিদারুল আলম’কে আটক করেছে র‌্যাব-৭, ।

গত রবিবার (২২ অক্টোবর) রাত ১১টা ৫০ মিনিটের দিকে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

 

র‌্যাব-৭ এর অধিনায়ক লেঃ কর্ণেল এমএ মাহবুব আলম বলেন, শারদীয় দূর্গাপূজা উপলক্ষে র‌্যাব-৭, চট্ট অভিযোগ গৃহীত হয় যে, কতিপয় প্রতারক চক্র বাংলাদেশী জাল টাকা তৈরী করে চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন বাজারে আসল টাকা বলে ছড়িয়ে দিয়ে প্রতারনা করে আসছে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জাল টাকা তৈরীর সাথে জড়িত প্রতারক চক্রকে আইনের আওতায় নিয়ে আসার জন্য ব্যাপক গোয়েন্দা নজরদারি এবং ছায়াতদন্ত শুরু করে। নজরদারির একপর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন পূর্ব নাসিরাবাদ এলাকায় একটি সংঘবদ্ধ চক্র সু-কৌশলে বাংলাদেশী জাল টাকা বাজারে ছেড়ে প্রতারনা করে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২২ অক্টোবর আনুমানিক রাত ২৩৫০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ দিদারুল আলম (৫০), পিতা- মৃত বজল আহম্মদ, সাং- দক্ষিণ হালিশহর, থানা- ইপিজেড, জেলা- চট্টগ্রাম মহানগরী’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবদ এবং তল্লাশী করে তার নিজ হাতে বের করে দেওয়া মতে ১০০০ টাকার নোট সম্বলিত ৮০ হাজার জাল টাকা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, শারদীয় দূর্গাপূজাকে উপলক্ষ্য করে মানুষের ক্রয়-বিক্রয় বৃদ্ধি পাওয়ার সুযোগে তাদের প্রস্তুতকৃত জাল টাকা গুলো মানুষের মাঝে আসল টাকা হিসেবে চালিয়ে জনগণকে ফাঁকি দিয়ে অতিরিক্ত মুনাফা অর্জনই ছিলো প্রতারক চক্রটির মূল লক্ষ্য।

গ্রেফতারকৃত আসামি এবং জব্দকৃত জাল টাকা সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com