নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
“নির্বাচন বানাচালের যেকোন অপতৎপরতা জনগণ রুখে দেবে: এমএ সালাম

“নির্বাচন বানাচালের যেকোন অপতৎপরতা জনগণ রুখে দেবে: এমএ সালাম

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম বলেছেন, আওয়ামী লীগ অবাধ সুষ্ট নির্বাচনের মাধ্যমে ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করতে চায়, বিএনপি নির্বাচন চায় না। তারা নির্বাচন বানচাল করে অসাংবিধানিক সরকার প্রতিষ্ঠা করে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়।

সোমবার (২ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে পৌরসভার মীরের হাট থেকে এম এ সালামের নেতৃত্বে হাজার হাজার দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের অংশগ্রহণে অনুষ্ঠিত স্মরণকালের সর্ববৃহৎ এই গণ মিছিল সমগ্র উপজেলা সদর প্রদক্ষিণ করে।

এমএ সালাম বলেন, বিএনপি তথাকথিত আন্দোলনের নামে দেশে সন্ত্রাস নৈরাজ্য ও অরাজকতা সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। তাদের এই হীন ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে কঠোরভাবে মোকাবেলা করা হবে।এক্ষেত্রে আগুন সন্ত্রাসী খুনী লুটেরাদের কোনো ছাড় দেয়া হবেনা।

তিনি বলেন, একাত্তরের মুক্তিযুদ্ধের সময় যারা আমাদের স্বাধীনতা চায়নি, যারা পচাঁত্তরে বঙ্গবন্ধুকে হত‍্যার মদদ যুগিয়েছে তারাই বাংলাদেশের ঈর্ষণীয় উন্নয়ন অগ্রগতি সহ‍্য করতে না পেরে আওয়ামী লীগকে ক্ষমতাচ‍্যুত করতে চায়। বঙ্গবন্ধু কন‍্যা কোনো দেশী বিদেশী অপশক্তির রক্ত চক্ষুকে ভয় পায় না। জনগণের শক্তিতে ভর করে জননেত্রী শেখ হাসিনা সেই ষড়যন্ত্র নস‍্যাত করে দেবে ইনশাআল্লাহ।

 

সমাবেশে এম এ সালাম আরো বলেন, দেশের সর্বক্ষেত্রে চলমান দীর্ঘমেয়াদী উন্নয়নে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতা দরকার।

তিনি বলেন, আগামী নির্বাচনেও শেখ হাসিনার সরকারকে আবার নির্বাচিত করতে হবে, যেন স্বাধীনতা বিরোধী অপশক্তি রাজাকারদের দোসর জঙ্গি আগুন সন্ত্রাসীরা এ দেশের ক্ষমতায় আর কোন দিন আসতে না পারে।

বিএনপি আমলের দূর্নীতি লুটপাট প্রসঙ্গে তিনি বলেন,যারা আল্লাহর মেহমান হাজীদের টাকা পর্যন্ত মেরে খেয়েছিল, সেই লুটেরারাই আবার গণতন্ত্রের কথা বলে হাটহাজারীতে অরাজকতা সৃষ্টি করতে চায়।এদেরকে রুখে দাঁড়ানোর জন‍্য তিনি জনগণের প্রতি আহ্বান জানান।নির্বাচনমুখী কার্যক্রম শুরুর তাগিদ দিয়ে নেতাকর্মীদের তিনি বলেন, “ঘরে ঘরে গিয়ে প্রত্যেক ভোটারের কাছে আওয়ামী লীগের উন্নয়ন অর্জন ও সাফল্যের খতিয়ান তুলে ধরে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।”

তিনি বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন স্বাধীন নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী যথাসময়ে হবে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মিথ্যা তথ্য দিয়ে জনগণকে যারা বিভ্রান্ত করছে, তাদের বিরুদ্ধে আওয়ামী লীগ রাজপথে থাকবে। এদেশে স্বাধীনতাবিরোধী অপশক্তিকে আর মাথা তুলতে দেওয়া হবে না।

হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ‍্যোগে,দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে আয়োজিত গণ মিছিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা সিরাজউদ্দৌল্লাহ চৌধুরী, জসীম উদ্দিন শাহ, জাফর আহমদ, মোঃ নূর খাঁন, দিদারুল আলম বাবুল, আবুল কদর,শওকতুল আলম, সেলিম উদ্দিন, জেলা যুবলীগ সভাপতি ও হাটহাজারী উপজেলা চেয়ারম্যান রাশেদুল আলম প্রমূখ।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com