নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
১০০ বোতল ফেন্সিডিল ও ৩৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প!

১০০ বোতল ফেন্সিডিল ও ৩৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প!

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের সীতাকুন্ড এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ বোতল ফেন্সিডিল এবং ৩৭ কেজি গাঁজাসহ আনিসুর রহমান নামে একজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্প।

সোমবার (২৮ আগস্ট) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে ০১টি পিকআপ যোগে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা বহন করে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ২৮ আগস্ট চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বড় দারোগারহাট এলাকার ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের পাঁকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী পরিচালনা কালে সন্দেহজনক একটি পিকআপ’কে থামানোর সংকেত দিলে পিকআপটি না থামিয়ে দ্রুত গতিতে পালায়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী মোঃ আনিসুর রহমান (২৭), পিতা-মোঃ মোকলেছুর রহমান, সাং-চারিপাড়া, থানা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং তল্লাশী করে তার দেখানো ও সনাক্তমতে পিকআপের পিছনে কৌশলে সংরক্ষন করে রাখা অবস্থায় ০৩ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১০০ বোতল ফেন্সিডিল এবং ৩৭ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার ও মাদক পরিবহনে ব্যবহৃত উক্ত পিকআপটি জব্দ করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (গাঁজা এবং ফেন্সিডিল) ফেনীর সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে বলে অকপটে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৭ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com