নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
১৭৩ বোতল ফেনসিডিল ও ৫৪ কেজি গাঁজা নিয়ে নারীসহ ৪ জনকে আটক করে র্যাবের হাটহাজারী ক্যাম্প

১৭৩ বোতল ফেনসিডিল ও ৫৪ কেজি গাঁজা নিয়ে নারীসহ ৪ জনকে আটক করে র্যাবের হাটহাজারী ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের চান্দগাঁও থেকে ১৭৩ বোতল ফেন্সিডিল এবং চকবাজার থেকে ৫৪ কেজি গাঁজা নিয়ে নারীসহ ৪ জন আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করে র্যাব ৭ এর সিপিসি হাটহাজারী ক্যাম্প।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ২টি সিএনজি জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গত ২৩ এবং আজ ২৪ আগষ্ট  চান্দগাঁও এবং চকবাজার থানা এলাকায় পৃথক দুটি অভিযানে ১৭৩ বোতল ফেন্সিডিল এবং ৫৪ কেজি গাঁজা উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত ফেনসিডিল

প্রথমে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে ০২টি সিএনজি যোগে চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন আবাসিক এলাকায় প্রবেশ করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ২৩ আগষ্ট চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন চান্দগাঁও আবাসিক, সি-ব্লক রোড সংলগ্ন এর উত্তর পাশে পাঁকা রাস্তার উপর একটি চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় দুটি সিএনজি একসাথে আসতে দেখে সন্দেহজনক সিএনজি দুটিকে থামানোর সংকেত দিলে সিএনজি দুটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উক্ত সিএনজি দুটিসহ আসামী ১। মোঃ আহাম্মদ উল্লাহ প্রকাশ নাইম (৩০) (সিএনজি চালক), পিতা-মোঃ শাহ আলম, বর্তমান ঠিকানা সাং-আতরের ডিপো, থানা-বায়েজিদ বোস্তামী, চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম, ২। মোঃ নুর উদ্দিন (৩২) (সিএনজি চালক), পিতা-মোঃ নুর আহাম্মদ প্রকাশ কালা মিয়া, সাং-দাওয়াতের টিলা থানা-ভূজপুর, জেলা-চট্টগ্রাম এবং ৩। মোঃ এসকান্দার (২৮), পিতা-মৃত নুরুল ইসলাম, সাং-আতরের ডিপো হাজিপাড়া, থানা-বায়েজিদ বোস্তামী, জেলা- চট্টগ্রাম’দেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি কালে ধৃত আসামীদের স্বীকারুক্তি, নিজ হাতে দেখানো ও সনাক্ত মতে উক্ত সিএনজি দুটির পিছনে সীটের নিচে ২টি প্লাষ্টিকের বস্তার ভিতর থেকে সর্বমোট ১৭৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার এবং মাদক পরিবহনে ব্যবহৃত সিএনজি দুটি জব্দ করা হয়।

৫৪ কেজি গাঁজা নিয়ে আটককৃত ময়না

তিনি আরও বলেন, অপর আরেকটি তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানাধীন পূর্ব ষোল শহর একটি টাওয়ারের পাশে চিপা গলিতে বিপুল পরিমান অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল অদ্য ২৪ আগষ্ট বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ময়না (৩৫), পিতা-মৃত নবী, স্বামী-রাশেদুল আলম প্রকাশ রাশেদ, থানা-বাকলিয়া, চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম, এ/পি-নাজমা টাওয়ার, ০৬ নং পূর্ব ষোলশহর, থানা-চকবাজার, জেলা- চট্টগ্রাম’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং মহিলা র‌্যাব সদস্য কর্তৃক দেহ তল্লাশী কালে আসামীর দেখানো ও সনাক্তমতে তার হেফাজতে থাকা ০৩টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ৫৪ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

৫৪ কেজি গাঁজা

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে ড্রাইভিং পেশা এবং অন্যান্য কাজের আড়ালে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, কুমিল্লা এবং চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com