নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চোরাচালান ও প্রতারক চক্রের সক্রিয় ২ সদস্যকে বিপুল পরিমাণ চোরাই পণ্যসহ আটক

চোরাচালান ও প্রতারক চক্রের সক্রিয় ২ সদস্যকে বিপুল পরিমাণ চোরাই পণ্যসহ আটক

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন নিমতলী এলাকা হতে চোরাচালান ও প্রতারক চক্রের ২ জন সক্রিয় সদস্যকে বিপুল পরিমাণ চোরাই পণ্যসহ আটক করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (১৪ মার্চ) রাত ৭টার দিকে এ দুইজন কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় চোরাচালান ও প্রতারক চক্রের সদস্য বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত অপেক্ষাকৃত কম মূল্যে সরবরাহ কৃত চাল, ডাল ,গম এবং অন্যান্য ভোগ্যপণ্য মজুদ করত: সেগুলো নিজ মালিকানাধীন পিকআপ ভ্যানে করে খুচরা ব্যবসায়ী ও পাইকারি বাজারে নুরজাহানসহ অন্যান্য কোম্পানির লেবেল ও লোগো ব্যবহার করে তা বাজারজাত করছে। যা ভোক্তাদের সাথে সম্পূর্ণ ভাবে অপরাধ জনক বিশ্বাস ভঙ্গের সামিল।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ১৪ মার্চ রাত ৭টার দিকে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন এলাকায় একটি খাদ্য গোডাউন এবং একটি পিকআপে রক্ষিত বিপুল পরিমান চোরাই পন্য জব্দসহ আসামী ১। পারভেজ আলম (২৫), পিতা-মোঃ নুরুজ্জামান, সাং-খালপাড়, থানা-বন্দর, জেলা চট্টগ্রাম এবং ২। মোঃ নুরনবী(১৯), পিতা-মোঃ আব্দুর রশিদ, সাং-বাড়াইল, থানা-বুড়িচং, জেলা কুমিল্লাদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবৎ সরকারি খাদ্য গুদামের চাউল অবৈধভাবে সংগ্রহ করে সরকারি খাদ্য গুদামের বস্তা পরিবর্তন করে নুরজাহানসহ অন্যান্য কোম্পানির লেবেল ও লোগো ব্যবহার করে পাইকারী ও খুচরা বাজারে বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং জব্দকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com