নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ডিবি পুলিশের জালে চোরাই সিএনজিসহ ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

ডিবি পুলিশের জালে চোরাই সিএনজিসহ ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম মহানগর ও জেলায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত ৩টি সিএনজি ও আন্তঃজেলা সিএনজি অটোরিক্সা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার করে ডিবি পুলিশ।

সোমবার (৩০ জানুয়ারী) অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে সিএনজি অটোরিক্সা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য মোঃ সোহেল রানা, আব্দুল হালিম সুজন, মোঃ মুজিবুর রহমান ও শরীর হোসেনকে গ্রেফতার করেন। এসময় তাদের হেফাজত থেকে ছিনতাইকৃত ৩টি সিএনজি অটোরিক্সা যাদের রেজিঃ নং যথাক্রমে চট্টমেট্রো থ-১৩-৩৬১১, চট্টমেট্রো থ-১৩-৩৪১৩ এবং চট্টমেট্রো থ-১৩-২৪৯৩ উদ্ধার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ পরস্পরের যোগসাজশে মহানগর এলাকায় যাত্রীসেজে সিএনজিতে উঠে চালককের সহিত সখ্যতা তৈরী করে কৌশলে চা অথবা পানীয় খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য পান করায় এবং চালককে অজ্ঞান করে তাদের নিরাপদ ও সুবিধাজনক স্থানে ফেলে দিয়ে সিএনজি অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়। পরবর্তীতে সিএনজি অটোরিক্সাটি তাদের গোপন স্থানে রেখে সিএনজিতে থাকা মালিকের মোবাইল নাম্বারে ফোন করে টাকা দাবি করে। তাদের দাবিকৃত টাকা বিকাশ অথবা বিভিন্ন মোবাইল ট্টানজেকশনের মাধ্যমে গ্রহন করে। যেসকল সিএনজির মালিক তাদের দাবিকৃত টাকা প্রদান করে শুধুমাত্র তাদের সিএনজি অটোরিক্সাটি অজ্ঞাত স্থানে ফেলে রেখে মালিককে অবগত করে। যেসকল মালিক টাকা পরিশোধ না করে তাদের সিএনজিগুলো রেজিস্ট্রেশন নাম্বার ফেলে দিয়ে ভুয়া রেজিস্ট্রেশন নাম্বার লাগিয়ে তাদের চক্রের সদস্যদের মাধ্যমে বিক্রয় করে। ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে সিএমপি’র বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com