নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই লাখ দিরহামসহ আটক ১   

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই লাখ দিরহামসহ আটক ১   

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে    শারজাহগামী মোহাম্মদ আলী নামে এক যাত্রীর কাঁধের ব্যাগের ভেতর সেলাই করা ২ লাখ ৫১ হাজার ৭৯০ দিরহাম যা দেশীয় মুদ্রায় ৭৩ লাখ ১৫ হাজার ১৭৯ টাকাসহ তাকে আটক করে কাস্টমস গোয়েন্দা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (৫ নভেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে তাকে আটক করা হয়।

তিনি সাতকানিয়া উপজেলার আফজালনগরের চাহাদা এলাকার বাসিন্দা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিমানবন্দরে এনএসআই সুত্রে জানা যায়, শারজাহগামী এক যাত্রীর কাছ থেকে কাঁধ ব্যাগের ভেতর সেলাই করা অবস্থায় ২,৫১,৭৯০ দিরহাম (৭৩,১৫,১৭৯ টাকা) বৈদেশিক মুদ্রা আটক করে। যাত্রির নাম মোহাম্মদ আলী, ফ্লাইট এয়ার এরাবিয়া, G9-527।

বিজ্ঞাপন

এ সময় তার থেকে ৬টি মোবাইল ফোনও পাওয়া যায়। তিনি ২০২২ সালে মোট ছয় বার আন্তর্জাতিক ভ্রমন করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে যাত্রী এর আগেও বৈদেশিক মুদ্রা পাচার করেছেন বলে কাস্টমস গোয়েন্দা দলের কাছে স্বীকার করেছেন। উক্ত যাত্রীর বিরুদ্ধে পতেংগা থানায় একটি ফৌজদারি মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com