নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে শব্দদূষণ রোধের অভিযানে ১৭৫টি হাইড্রোলিক হর্ন জব্দ করে পরিবেশ অধিদপ্তর

হাটহাজারীতে শব্দদূষণ রোধের অভিযানে ১৭৫টি হাইড্রোলিক হর্ন জব্দ করে পরিবেশ অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের নন্দীরহাটে শব্দদূষণ রোধের অভিযানে চালিয়ে ১৭৫টি হাইড্রোলিক হর্ন জব্দ ও ধ্বংস করে চার মামলায় ১১ হাজার টাকা জরিমানা করলেন পরিবেশ অধিদফতর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১০টা থেকে বিভিন্ন যানবাহনের এসব হাইড্রোলিক হর্ন জব্দ করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন এ কার্যালয়ের উপ-পরিচালক মো. কামরুল হাসান, সিনিয়র কেমিস্ট হোযায়ফাহ সরকার, সহকারী পরিচালক নুর হাসান সজিব, সহকারী বায়োকেমিস্ট কামাল হোসেন।

বিজ্ঞাপন

পরিবেশ অধিদফতর চট্টগ্রাম গবেষণাগার ও চট্টগ্রাম অঞ্চলের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুফিদুল আলম বলেন, পরিবেশ অধিদফতর চট্টগ্রাম গবেষণাগার ও চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে হাটহাজারী থানা পুলিশের সহায়তায় নন্দীর হাট এলাকায় দুপুরে শব্দদূষণ রোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এই সময় গাড়ির শব্দদূষণ রোধে চার মামলায় ১১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে মোট ১৭৫টি হাইড্রোলিক হর্ন জব্দ ও ধ্বংস করা হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com