নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আজ বীর মুক্তিযোদ্ধা সেকান্দর মিয়া’র ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী

আজ বীর মুক্তিযোদ্ধা সেকান্দর মিয়া’র ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ বীর মুক্তিযোদ্ধা সেকান্দর মিয়ার ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী।২০১৮ সালের এই দিনে তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন। প্রতি বছর এই দিন উপলক্ষে হাটহাজারী অনলাইন প্রেসক্লাব ও দৈনিক হাটহাজারী নিউজের শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

জাতির এই সূর্য সন্তান হাটহাজারী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বার বার নির্বাচিত সহকারী কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর তিনি সাংগঠনিক কমান্ডার এর দায়িত্বও পালন করেন। এছাড়াও হাটহাজারী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণে জায়গায় নির্ধারণ, পরিমাপসহ সব কাজে তিনি ও কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: নুরুল আলম এর ভুমিকা অপরিসীম ছিলো বলেই আজ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মিত হয়েছে। সকল লোভ লালসার ও ভয়ভীতি উপেক্ষা করে নিজেদের টাকা খরচ সব দিকে দৌড়াদৌড়ি করেই আজকের এই মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মিত হয়েছিল।

তিনি ১৯৫২ সালের ১৭ জুন হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড উদালিয়া গ্রামের প্রসিদ্ধ ও সম্ভ্রান্ত পরিবার সৈয়দ মোহাম্মদ মুন্সি মাহামুদুল হকের বড় সন্তান। তিনি ৬ ভাই ও এক বোনের মধ্যে ভাইদের সবার বড় এবং বোনের ছোট ছিলেন।

আজ মঙ্গলবার (২৫ জুন) এই দিনে ২০১৮ সালের  সকালে তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন।

এই দিন উপলক্ষে গতকাল সোমবার (২৪ জুন) সকালে খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এরপর বীর মুক্তিযোদ্ধা সেকান্দর মিয়ার সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করেন হাটহাজারী অনলাইন প্রেসক্লাব ও দৈনিক হাটহাজারী নিউজ পরিবার।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহসভাপতি একরামুল হক, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাহমুদ আল আজাদ, সহসম্পাদক আবদুল আউয়াল রোকন, সিনিয়র সদস্য নাজিম উদ্দীন, সাংবাদিক নাজিম উদ্দীন এবং স্থানীয় ইউপি সদস্য নুরুল আবছার তারেকসহ অনেকেই

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com