নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৩২টি স্বর্ণবারসহ ওমান থেকে আসা যাত্রী আটক

৩২টি স্বর্ণবারসহ ওমান থেকে আসা যাত্রী আটক

নিজস্ব প্রতিবেদক: ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরের মাসকাট থেকে ঢাকায় আসা ওমান এয়ারলাইন্স এর ফ্লাইট থেকে সিটের ব্যাক পকেটে সাদা স্কচ টেপে মোড়ানো ৩২টি স্বর্ণবার উদ্ধার করা হয়।

বুধবার (২৪ জানুয়ারী) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেল জানান, মাসকাট থেকে ঢাকায় আসা ওমান এয়ারলাইন্স এর ফ্লাইট থেকে সিটের ব্যাক পকেটে সাদা স্কচ টেপে মোড়ানো ৩২টি স্বর্ণবার পাওয়া যায়। পরবর্তীতে যাত্রীর দেহ তল্লাশি করে আরও ৯৮ গ্রাম স্বর্ণালংকার পাওয়া যায়। মোট উদ্ধারকৃত স্বর্ণের পরিমাণ ৩২টি স্বর্ণবার যার ওজন ৩৭১২ (তিন হাজার সাতশত বার) গ্রাম ও স্বর্ণালংকার যার ওজন ৯৮ (আটানব্বই) গ্রাম অর্থাৎ উদ্ধারকৃত স্বর্ণের মোট ওজন ৩৮১০ গ্রাম। আটককৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৩ কোটি ২৯ লাখ টাকা।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত সার্কেল আরও বলেন, এয়ারপোর্ট এ- শিফট এর কর্মকর্তা ও কর্মচারীগণের তৎপরতায় ও তল্লাশীর কারণে এই স্বর্ণ চোরাচালানটি রোধ করা সম্ভব হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com