নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হালদায় ইউ এন ও’র সাড়াশি অভিযানে ১২ হাজার মিটার ঘেরাজাল জব্দ ১ নৌকা ধ্বংস

হালদায় ইউ এন ও’র সাড়াশি অভিযানে ১২ হাজার মিটার ঘেরাজাল জব্দ ১ নৌকা ধ্বংস

 

নিজস্ব প্রতিবেদকঃ হালদায় সাড়াশি অভিযান পরিচালনা করেছেন ইউএনও শাহিদুল আলম এই সময়  ১২ হাজার মিটার (২১ টি) ঘেরাজাল জব্দ, ১ টি মাছ ধরার নৌকা ধ্বংস করেছে।

বিজ্ঞাপন

 

শনিবার  (১৬ এপ্রিল)  ভোর থেকে সকাল ১০ পযর্ন্ত  হালদা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

উপজেলা নির্বাহী অফিসার, হাটহাজারী মোঃ শাহিদুল আলমের নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন আইডিএফ মৎস কর্মকর্তা জনাব মুনির হোসেন ও সেচ্ছাসেবীগণ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

ইউ এন ও  শাহিদুল আলম হাটহাজারী নিউজ কে বলেন,  ভোর ৫ টায় হাটহাজারীর গড়দুয়ারা ইউনিয়নের নয়াহাট পয়েন্ট থেকে অভিযান শুরু করে অভিযানটি হালদা নদীর ফরহাদাবাদ অংশে সকাল ১০ টায় শেষ হয়।অভিযানে হালদার দুইপাড়ে হাটহাজারী, রাউজান ও ফটিকছড়ি উপজেলার বিভিন্ন পয়েন্ট হতে মোট ২১ টি ঘেরাজাল জব্দ করা হয়। জব্দকৃত জালের পরিমাণ প্রায় ১২,০০০ মিটার এবং ১ টি মাছ ধরার নৌকা ধ্বংস করি।

অভিযানে গড়দুয়ারা অংশে ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ ইস্কান্দার হোসেন, ছিপাতলী অংশে ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ বেলাল উদ্দিন ও ধলই অংশে ইউনিয়ন পরিষদ সদস্য শফিউল আলম এবং ফরহাদাবাদ অংশে ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ নাসির উদ্দিন সহযোগিতা প্রদান করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

তিনি আরো জানান, হালদায় আসন্ন প্রজনন মৌসুমে মা মাছের নিরাপদ পরিবেশ বজায় রাখতে উপজেলা প্রশাসনের কঠোর অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com