নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে পুকুরের পানি সেচ করতে নিষেধ করায় প্রবাসীকে পিটিয়ে হত্যা, আটক ঘাতক মাহবুব!

হাটহাজারীতে পুকুরের পানি সেচ করতে নিষেধ করায় প্রবাসীকে পিটিয়ে হত্যা, আটক ঘাতক মাহবুব!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের ৭নং ওয়ার্ডে জব্বার আলি চৌধুরী বাড়ির জামে মসজিদের সামনে পুকুরের পানি সেচ দিতে নিষেধ করায় মো. বাদশাহ (৪০) নামে এক প্রবাসীকে পিটিয়ে হত্যা।

বিজ্ঞাপন

শনিবার (৪ জানুয়ারী) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক প্রতিবেশী মাহবুব কে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত প্রবাসী একই এলাকার মৃত নুর ইসলামের পুত্র।

থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহত প্রবাসী বাদশার নিজস্ব পুকুর থেকে না বলে পাম্প বসিয়ে পানি সেচে নিয়ে যাওয়ার সময় নিষেধ করা হয়।পানি সেচে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে মাহবুব সওদাগর প্রকাশ লেইঙ্গা মাহবুব নামে এক ব্যক্তিসহ মিলে প্রবাসী বাদশাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মুমূর্ষু অবস্থা প্রবাসী বাদশা কে উদ্ধার করে মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারে গনি প্রাইভেট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এদিকে নিহত হওয়া বাদশা গত দুই মাস আগে প্রবাস থেকে বাড়ি ফেরেন তিনি। তানিশা (৮) ও শাফিত(৫) নামে তার এক কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে।

হাটহাজারী মডেল থানার ওসি রুহুল আমিন সবুজ বলেন,গুমানমর্দ্দন ইউনিয়নের ৭নং ওয়ার্ডে জব্বার আলি চৌধুরী বাড়ির জামে মসজিদের সামনে পুকুরের পানি সেচ দিতে নিষেধ করায় মো. বাদশাহ (৪০) নামে এক প্রবাসীকে পিটিয়ে আহত করে। পরে তার মৃত্যু হয় এ খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। তবে নিহতের বুক, হাত ও পাসহ বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখা যায়।এ ঘটনায় ইতোমধ্যে অভিযুক্ত মাহবুব কে আটক করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com