নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীর মানুষকে গত ১৫ বছর ধোঁকা দেওয়া হয়েছে: ভিপি নাজিম

হাটহাজারীর মানুষকে গত ১৫ বছর ধোঁকা দেওয়া হয়েছে: ভিপি নাজিম

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারীর মানুষকে গত ১৫ বছর ধোঁকা দেওয়া হয়েছে। কেননা এই উপজেলায় কাঙ্ক্ষিত উন্নয়নের ছোঁয়া লাগেনি। তার কারণ দেখুন এই উপজেলার অলি গলির সড়কগুলো অবস্থা খুবই নাজুক কেবল তা নয়, স্বয়ং আনিস সাহেবের বাড়ির রাস্তাই প্রমাণ করে উপজেলায় কি উন্নয়ন তিনি করেছেন, বললেন তৃণমূল বিএনপির প্রার্থী সাবেক চাকসুর ভিপি নাজিম উদ্দীন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে হাটহাজারী পৌরসভার রাঙামাটি রোড়ের কলাবাগান এলাকার মেগফাই রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।

প্রগতিশীল গণতান্ত্রিক ফোরাম বাংলাদেশের প্রার্থী সাবেক  চাকসু ভিপি মোঃ নাজিম উদ্দিন বলেন, এই মডেল উপজেলায় আনিস সাহেব করতে পারেনি মডেল মসজিদ। এমনকি এই গুরুত্বপূর্ণ উপজেলায় তিনি একটি টেকনিক্যাল ইনিস্টিউটেড গড়তে ব্যর্থ হয়েছেন।

তিনি আরও বলেন, তাই তিনি এই উপজেলায় আগেও কিছু করতে পারেননি বর্তমানেও কিছু করতে পারবে বলে মনে হয় না। তাই পরিবর্তনের জন্য আপনারা সোনালী আঁশ (পাট) মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন। আমি সব সময় হাটহাজারীর মানুষের সঙ্গে থাকবো।

 

এই সময় উপস্থিত ছিলেন, প্রগতিশীল গণতান্ত্রিক ফোরাম বাংলাদেশের রাউজানের প্রার্থী জিয়া, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমএ খালেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুল হক সুমন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাহার, ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ হাসান লিটন, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক জিএম শাহেদুল আলম শিবলু, হাটহাজারী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক প্রমূখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com