নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে ১০৬টি ভোট কেন্দ্রের ২৭৫০ জন প্রিসাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ দিলেন ৭৮ জন প্রশিক্ষক

হাটহাজারীতে ১০৬টি ভোট কেন্দ্রের ২৭৫০ জন প্রিসাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ দিলেন ৭৮ জন প্রশিক্ষক

মো: মহিন উদ্দিন:

চট্টগ্রাম ৫ হাটহাজারী আসনের ১০৬টি ভোট কেন্দ্রের ১০৬ জন প্রিসাইডিং অফিসার, ৭৯৪ জন সহকারী প্রিসাইডিং অফিসার এবং ১৫৮৮ জন পোলিং অফিসারদের ১দিনের প্রশিক্ষণ দিলেন নির্বাচন কমিশনের ৭৮ জন প্রশিক্ষক।

বিজ্ঞাপন

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টার দিকে শুরু হয়ে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত চলে হাটহাজারী সরকারি কলেজ ও পার্বতী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১দিনের এ প্রশিক্ষণ।

বিজ্ঞাপন

এতে প্রায় ২৭৫০ জন প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার এবং পোলিং অফিসার অংশ গ্রহণ করেন।

এবার এই আসনে হাটহাজারীর অংশের ১০৬টি ভোট কেন্দ্রের জন্য ১০৬ জন প্রিসাইডিং অফিসার, ৭৯৪টি ভোট কক্ষের জন্য ৭৯৪ জন সহকারী প্রিসাইডিং এবং ১৫৮৮ জন পোলিং অফিসার নিয়োগপ্রাপ্ত হয়েছেন বলে জানান হাটহাজারী নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, এই আসনের বায়েজিদ অংশের ৪০টি কেন্দ্র আছে তা সিটি কর্পোরেশনের আওতাধীন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই আসনে মোট ভোটার ৩ লাখ ৫১ হাজার ৫১৮ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৮২ হাজার ৪৮৭ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৬৯ হাজার ৩১ জন।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com