নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে সুবিধা বঞ্চিতদের মাঝে “ইনফিনিটি বাংলাদেশ”র বস্ত্র বিতরণ

হাটহাজারীতে সুবিধা বঞ্চিতদের মাঝে “ইনফিনিটি বাংলাদেশ”র বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

ঈদ-উল-ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিতদের সাথে ঈদ আনন্দে বস্ত্র বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করেছে ইনফিনিটি বাংলাদেশ হাটহাজারী শাখা।

বুধবার (১৯ এপ্রিল) হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে বস্ত্র বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

২০১৫ সালে যাত্রা শুরু করে অন্যান্য বছরের ন্যায় এবারও সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে নতুন বস্ত্র বিতরণ কার্যক্রম সম্পন্ন করেছে । এক তরফা বিতরণ নয় যে শিশু কাপড় নিবে সে তার পছন্দের কাপড় বাছাই করবে আর তার মূল্য পরিশোধ করবে ইনফিনিটি বাংলাদেশ সংগঠনটি
এবং ছিলনা সেখানে বহু ব্যয়ে তৈরি বিরাট মঞ্চ, সাউন্ড সিস্টেম, ছিলনা নিরাপত্তা বেষ্টনী। নেতা-নেত্রী সবাই কর্মী ।এভাবে ২শত ১৭ জন সুবিধা বঞ্চিত শিশুদের হাতে নতুন কাপড় তুলে দেয়া হয়।

আসন্ন ঈদ-উল-ফিতরে তাদের পছন্দের নতুন কাপড় পেয়ে শিশুরা আনন্দ উপভোগ করতে থাকে ।

এ অনুষ্ঠানে উপস্থিত থেকে শিশুদের হাতে কাপড় বিতরণ করেন হাটহাজারী অনলাইন প্রেসক্লাবে সভাপতি ও দৈনিক হাটহাজারী নিউজ এর সম্পাদক এবং ইত্তেফাক এর প্রতিনিধি মোঃ আতাউর রহমান মিয়া, মোঃ আশরাফ উদ্দিন পরিদর্শক সহ এ সংগঠনের সকল নেতৃবৃন্দ ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com